ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
শ্রীপুরে ফেসবুক স্ট্যাটাসে বিধবাকে ঘর উপহার দিলেন ব্যবসায়ী সাদ্দাম
আরিফ প্রধান

বৃষ্টি হলেই পানি পড়ে লাকড়ি ও পলিথিনে মোড়ানো পুরোনো টিনের জরাজীর্ণ ঘরটিতে। কখনও সারারাত না ঘুমিয়েই কাটিয়েদেন বিধবা কুলসুম বিবি ও তার মাদ্রাসা পড়ুয়া সন্তান। কখনওবা অন্যের ঘরে আশ্রয় নিতে হয় তাদের।

ছেলেকে নিয়ে এমন ঘরেই বসবাস করেন গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ মধ্যপাড়া গ্রামের বিধবা কুলসুম বেগম(৫০)। তার এমন মানবেতর জীবনযাপন দেখে মানবিক সহযোগিতা চেয়ে কয়েকদিন আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন স্থানীয় যুবক রাহাত আকন্দ।

বিষয়টি গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের তরুন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্তের নজরে আসলে তিনি বিধবার বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়ে তাদের এমন করুন অবস্থা দেখে টিন দিয়ে একটি ঘর নির্মান করে দেন। এবং শুক্রবার এক মাসের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে কুলসুম বিবির বাড়িতে গিয়ে তার হাতে তুলে তেন।

ঘর এবং খাদ্য সামগ্রী পেয়ে বিধবা কুলসুম বিবি অশ্রুশিক্ত নয়নে সাদ্দাম হোসেন অনন্ত ও রাহাত আকন্দের প্রতি দোয়া প্রার্থনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাহাত আকন্দ সাদ্দাম হোসেন অনন্তের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমন মানবিক কাজের জন্য  তাকে অভিনন্দন জানান।

সাদ্দাম হোসেন অনন্ত জানান, তাদের এমন করুন অবস্থা স্বচক্ষে দেখে আমার খুবই কষ্টে লেগেছে। তাই মানবিক কারনে ব্যত্তিগত ভাবে একটি ঘড় উপহার দিয়েছি। আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার সামর্থ অনুযায়ী সবসময় অসহায়দের পাশে দাঁড়াতে পারি

One response to “শ্রীপুরে ফেসবুক স্ট্যাটাসে বিধবাকে ঘর উপহার দিলেন ব্যবসায়ী সাদ্দাম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x