ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
মৌলভীবাজার সদর হাসপাতালে আইসিইউ বেড দিল অগ্রণী ব্যাংক
মাসুদ আলম চয়ন, মৌলভীবাজার

করোনাকালীন সময়ে অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ শামস উল ইসলামের উদ্যোগে নাভানা গ্রুপের পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে তিনটি অত্যাধুনিক আইসিইউ বেড হস্তান্তর করলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।

৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার সদর হাসপাতালে আনুষ্ঠানিক ভাবে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃবিনেন্দু ভৌমিকের নিকট ৩টি আইসিইউ বেড হস্তান্তর করেন মৌলভীবাজার পৌরসভা’র মেয়র ফজলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ শামছুল ইসলাম, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমদ ফয়সাল জামান, অগ্রণী ব্যাংকের উপ- ব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ, ব্যবস্থাপক ফারুক আহমদ।

এছাড়াও মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের কর্মকর্তাবৃন্দ ও অগ্রণী ব্যাংকের কর্মকর্তা বৃন্দসহ উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আইসিইউ বেড হস্তান্তর কালে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান বলেন, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মৌলভীবাজারের কৃতি সন্তান মোহাম্মদ শামছুল ইসলাম করোনাকালীন সময়ে জেলার বিভিন্ন স্থানে জরুরি জিনিসপত্র দিয়ে সমাজ সেবায় কাজ করে যাচ্ছেন এজন্য তিনি শামছুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

One response to “মৌলভীবাজার সদর হাসপাতালে আইসিইউ বেড দিল অগ্রণী ব্যাংক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x