ঢাকা, বুধবার ১৭ অগাস্ট ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
ব্যাংকে টাকা তোলা শেষে গ্রাহক জানালেন, তিনি কোভিড-১৯ পজিটিভ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

মৌলভীবাজার সীমান্ত উপজেলা জুড়ি শহরে এক ব্যক্তি প্রাইভেট ব্যাংক থেকে তার টাকা উঠিয়ে নিয়ে যাওয়ার সময় ব্যাংক ম্যানেজারকে জানিয়ে গেলেন তিনি করোনা পজিটিভ। এখন চিকিৎসা নিতে তিনি হাসপাতালে যাচ্ছেন।

ব্যাংকে টাকা তোলা শেষে গ্রাহক জানালেন, তিনি করোনা পজিটিভ

আর এ খবর ব্যাংকে ছড়িয়ে পড়লে ব্যাংক ম্যানেজারসহ ব্যাংকের কর্মচারীদের মধ্যে করোনা সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

এদিকে ব্যাংক ম্যানেজার তার গ্রাহকের পরিচয় উল্লেখ না করে ওইদিন রাতেই ফেসবুকে এ বিষয়ে স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, ওই গ্রাহক প্রথমে জুড়ি উপজেলা ডাকঘর সড়ক এলাকায় টাকা ওঠাতে এটিএম বুথে যান। যান্ত্রিক কারণে এমটিএম বুথ থেকে তিনি টাকা ওঠাতে পারেননি। এ বিষয়টি ম্যানেজারের চেম্বারে এসে জানান। পরে ব্যাংক ম্যানেজার ব্যাংকের এক কর্মকর্তাকে দিয়ে আবারও বুথ থেকে টাকা তোলার চেষ্টা করে ব্যর্থ হন।

পরবর্তীতে ব্যাংকে গিয়ে গ্রাহকের হাতে টাকা তুলে দেওয়া হয়। ঠিক এ সময়ই গ্রাহক টাকা হাতে পেয়েই ম্যানেজারকে উদ্দেশ করে বলেন, স্যার আমার জন্য খাস নিয়তে দোয়া করবেন। আমার করোনা পজিটিভ। এখন হাসপাতালে ভর্তি হতে যাচ্ছি।

এ কথা শুনে ম্যানেজারসহ আশপাশের লোকজন হতভম্ব হয়ে পড়েন। বিষয়টি ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ছড়িয়ে পড়লে তাদের মধ্যে করোনা সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ব্যাংক ম্যানেজার জানান, জুড়ি উপজেলা শহরের একটি ভাড়া বাড়িতে তিনি স্ত্রীসহ থাকেন। তার স্ত্রী সন্তানসম্ভবা। তবে এ বিষয়ে সাংবাদিকরা গ্রাহকের (ব্যাংকের গ্রাহক) সঙ্গে কথা বললে ফোনে তিনি জানান, এক সপ্তাহ আগে তিনি জ্বরে আক্রান্ত হলে সিলেটের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে করোনার নমুনা পরীক্ষায় পজিটিভ আসেনি। তা ছাড়া বর্তমানে তার কিডনিতে সমস্যা থাকায় চিকিৎসা নিতে তিনি এখন সিলেটে অবস্থান করছেন।

4 responses to “ব্যাংকে টাকা তোলা শেষে গ্রাহক জানালেন, তিনি কোভিড-১৯ পজিটিভ”

  1. 강남셔츠 says:

    … [Trackback]

    […] Here you can find 37207 additional Info on that Topic: doinikdak.com/news/34316 […]

  2. … [Trackback]

    […] There you can find 83284 additional Information on that Topic: doinikdak.com/news/34316 […]

  3. sbo says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/34316 […]

  4. sbo says:

    … [Trackback]

    […] There you can find 21217 more Information to that Topic: doinikdak.com/news/34316 […]

Leave a Reply

Your email address will not be published.

x