ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন
বগুড়ায় ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে নয়জনের ও উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন।

শুক্রবার (৯ জুলাই) দুপুর ১২টায় জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন- সদর উপজেলার আব্দুল হাকিম (৪৯) ও বাদশা মিয়া(৬২), শেরপুরের নাজমা (৬৭), আদমদীঘির শামসুন নাহার (৫৫) ও বেদেনা (৪০), নন্দীগ্রামের আব্দুল জব্বার (৭০), কাহালুর মুসলেমা (৪৫), শাজাহানপুরের তানিয়া (২৫), দুপচাঁচিয়ার আগর আলী (৫৫)

এদের মধ্যে হাকিম, নাজমা, শামসুন নাহার ও বেদেনা সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে; জব্বার, মুসলেমা ও তানিয়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং আগর ও বাদশা মিয়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়াও উপসর্গ নিয়ে নিয়ে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ে ছয়জনের মৃত্যু হয়েছে।

ডা. মোস্তাফিজুর রহমান আরও বলেন, গত ২৪ ঘণ্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ৮৭ জন করোনা পজিটিভ হন। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২৪ নমুনায় ১২ জন এবং ১৬২ জনের অ্যান্টিজেন পরীক্ষায় আরও ৫৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ মিলেছে। এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৪ নমুনায় ১৬ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় জেলায় ৫১২টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ১৭০ জন। এর মধ্যে সদরে ৯৬ জন, শাজাহানপুরে ১৪ জন, শিবগঞ্জে ৯ জন, ধুনটে ৯ জন, গাবতলীতে সাতজন, সারিয়াকান্দিতে ছয়জন, দুপচাঁচিয়ায় ছয়জন, নন্দীগ্রামে ছয়জন, শেরপুরে ছয়জন, কাহালুতে পাঁচজন, সোনাতলায় চারজন ও আদমদীঘিতে দুই জন নতুন করে আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৪২৭ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ হাজার ৩৪৫ জন। মৃত্যু ৪৫৫ জন।

One response to “বগুড়ায় ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/34252 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x