ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
সেনাকল্যাণ সংস্থায় করোনাকালীন ত্রাণ সহায়তা দিয়েছে বাংলালিংক
অনলাইন ডেস্ক

সেনাকল্যাণ সংস্থায় করোনাকালীন দরিদ্র জনগোষ্ঠীর জন্য ত্রাণ সহায়তা হস্তান্তর করেছে বাংলালিংক।

বুধবার (৭ জুলাই) মহাখালীর এসকেএস টাওয়ারে খাদ্যসামগ্রী হস্তান্তর করে।

ত্রাণ সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে জানানো হয়, করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে দরিদ্র জনগণকে সহায়তা দিয়ে আসছে সেনাকল্যাণ সংস্থা।  ইতিমধ্যে সেনাবাহিনীর মাধ্যমে যশোর, রংপুর এবং বগুড়া জেলায় বিরতরণের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।

সেনাকল্যাণ সংস্থা নিজস্ব তহবিল থেকে এবারের করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের মাঝে ইতিমধ্যে পর্যপ্ত সংখ্যক খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম চলমান রয়েছে।

সেখানে জানানো হয়, দরিদ্র জনগণকে সহায়তা করার জন্য বিভিন্ন সংস্থা এবং দানশীল ব্যক্তিদের কাছ থেকে তহবিল সংগ্রহ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ সেনা কল্যাণ সংস্থাকে এক হাজার প্যাকেট খাদ্যদ্রব্য হস্তান্তর করলো বাংলালিংক, যা দরিদ্রদের মাঝে বিতরণ করা হবে।

অনুষ্ঠানে আরও জানানো হয়, করোনার প্রথম ঢেউয়ে সেনাকল্যাণ সংস্থা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ কোটি টাকা এবং সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন দেওয়া হয়। তাছাড়া গত ঈদুল ফিতরের আগে পর্যাপ্ত খাদ্যদ্রব্যের প্যাকেট দরিদ্র জনগণের মাঝে বিতরণ করা হয়।

ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে সেনাকল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এবং সেনাকল্যাণ সংস্থা ও বাংলালিংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

2 responses to “সেনাকল্যাণ সংস্থায় করোনাকালীন ত্রাণ সহায়তা দিয়েছে বাংলালিংক”

  1. rap says:

    … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/33592 […]

  2. relx says:

    … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/33592 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x