ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নাটোরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হস্তান্তর করেন এমপি রত্না আহমেদ
অমর ডি কস্তা, নাটোর 

নাটোরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে দুইজনকে ৫০ হাজার করে ১ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে কানাইখালী সাংসদের নিজ বাসভবনে কার্যালয় ৫০,০০০ টাকার চেক মোহনা টিভির নাটোর প্রতিনিধি ও নাটোরের সকাল অনলাইন পোর্টালের সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম এর হাতে হস্তান্তর করেন নাটোর-নওগাঁ মহিলা (সংরক্ষিত) আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। এসময় হ্যাপি ড্রিমস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সুস্ময় দাশ তনয়ের বাবা সুকুমার চন্দ্র দাশকেও প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ৫০,০০০ টাকার চেক হস্তান্তর করা হয়।

উল্লেখ্য গত ৫ মে বুধবার সন্ধ্যায় ডান কিডনিতে ব্যাথা অনুভব করে পর দিন সকালে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার বিভিন্ন পরিক্ষা নিরীক্ষা করার পরে দুই  কিডনিতে পাথর ধরা পড়ে। সেখানে থেকে রাজশাহীতে বিভিন্ন ডাক্তারের পরামর্শ রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ইউরোলজী এফসিপিএস ডাঃ মোঃ তফিকুল ইসলাম ( তৌফিক) আমেনা হাসপাতাল লিমিটেড এ দুই কিডনি এক সংগে অপারেশন করে প্রায় ২০ থেকে ২৫ টি পাথর বের করেন। একটু সুস্থ হয়ে বাসায় এসে আবার অসুস্থ হলে নাটোর কেয়ার হাসপাতালে ভর্তি হয়ে তিনদিন চিকিৎসার পরে বাসায় ফিরে আসেন। এখন তিনি অনেকটা সুস্থ, তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাংসদ রত্না আহমেদ এর কাছে চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সময় এই করোনা মহামারীতে সকলকে সামাজিক দুরত্ব ও সুরক্ষা মানার জন্যে অনুরোধ করে সাংসদ রত্না আহমেদ বলেন, মাস্ক পরি, স্বাস্থ্য সুরক্ষা মানি, করোনামুক্ত দেশ গড়ি।

Leave a Reply

Your email address will not be published.

x