ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
ভোলায় লকডাউনে ৭ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা এবং ১৭ জনের জেল
আর জে শান্ত ,ভোলা

ভোলা জেলার ৭ টি উপজেলায় স্বাস্থ্যবিধি না মানা ও লকডাউনের বিধিনিষেধ ভঙ্গ করায় এ পর্যন্ত ৭৭৭টি মামলায় ৮০৬ জনকে ৭ লক্ষ ৮০ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ১৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

কঠোর বিধিনিষেধের পঞ্চম দিনে ও বিগত ৪ দিনের মতো সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলো,  প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ন স্থান এবং স্থানীয় হাট-বাজার গুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, নৌ-বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ও কোস্টগার্ড এবং র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল দিতে দেখা গেছে।

এছাড়াও চেকপোস্ট গুলোতে  পুলিশের টহল ছিলো চোখে পড়ার মত। সারাদেশের নেয় ভোলা জেলায় ও পাঁচদিন ধরে গণপরিবহন বন্ধ রয়েছে। জানজট, ভিড় কিংবা জনসমাগম না থাকায় শহর ও গ্রামের প্রধান সড়ক গুলোতে ছিলনা কোন ব্যস্ততা, রাস্তা গুলো ফাঁকা ছিল।

এদিকে স্বাস্থ্যবিধি না মানায়, সামাজিক দূরত্ব বজায় না রাখায় ও লকডাউনের শর্ত ভঙ্গ করায় সোমবার ৬৭ জনকে ৭৬ হাজার টাকা জরিমানা করা হয় । এছাড়া ১ জনকে তিন দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান জানান, লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৯টি মোবাইল কোর্টের মাধ্যমে  আজ সোমবার (৫ জুলাই) ৬২টি মামলায় ৬৭ জনকে ৭৬ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়া ১ জনকে ৩ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। ভোলা জেলায় মোট ৫ দিনে ৮৬টি মোবাইল কোর্টের মাধ্যমে ৭৭৭টি মামলায় ৮০৬ জনকে ৭ লক্ষ ৮০ হাজার ৫৫০ টাকা জরিমানা এবং ১৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

2 responses to “ভোলায় লকডাউনে ৭ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা এবং ১৭ জনের জেল”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/32882 […]

  2. jarisakti says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/32882 […]

Leave a Reply

Your email address will not be published.

x