ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
ভোলায় লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা চেয়েছেন পুলিশ সুপার
আর জে শান্ত, ভোলা 

ভোলা সদর উপজেলার  ২ নং পূর্ব ইলিশা ও ৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ এর যৌথ আয়োজনে করোনা মহামারী সতর্ক করন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (০৪ জুলাই) দুপুরে ভোলা জেলা প্রশাসক জনাব মোঃ তৌফিক-ই-এলাহী চৌধুরীর, সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সংযুক্ত হয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন ভোলা ১ আসনের মাননীয় এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার, জনাব সরকার মোহাম্মদ কায়সার। তিনি তার বক্তব্যে সকল কে সরকারি বিধি-নিষেধ চলাকালে ঘরে থাকার আহব্বান জানান এবং সরকারি নির্দেশনা অনুযায়ী জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি অনুসরণের অনুরোধ করেন।

করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ২১ দফা বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়নের দায়িত্ব পালনকালে জেলা পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহায়তা প্রদানের জন্য পুলিশ সুপার সকলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার আরো বলেন, করোনা মহামারী মোকাবেলায় প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সামাজিক নেতৃবৃন্দকে একই কাতারে এসে একসাথে কাজ করতে হবে। নিজেকে সুরক্ষিত রাখতে নিজে মাস্ক পরিধান করুন, অপরের মাস্ক পরিধান নিশ্চিত করুনন।

এ সময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলার নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ মিজানুর রহমান, এবং স্থানীয় সামাজিক নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

One response to “ভোলায় লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা চেয়েছেন পুলিশ সুপার”

  1. Trust Bet says:

    … [Trackback]

    […] Here you will find 25873 more Information to that Topic: doinikdak.com/news/32502 […]

Leave a Reply

Your email address will not be published.

x