ঢাকা, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
দিনাজপুরে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে হত্যা করে মাটি চাঁপা
জাহিদ হাসান অন্তর দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ( ১১ ) কে হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে। দিনাজপুরের কাহারােলে ৪র্থ শ্রেণীর ছাত্রী জাকিয়া আক্তার ( ১১ ) কে হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে । জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার ৩ জুলাই’২০২১ ৪নং তারগাঁ ইউনিয়নের পাহাড়পুর গ্রামের জাহাঙ্গীর হােসেনের কন্যা জাকিয়া আক্তার বাড়ীর পাশ্ববর্তী গ্রামে প্রাইভেট পড়তে গিয়েছিল ।

প্রাইভেট পড়ে বাড়ীতে ফিরে না আসায় মেয়েটিকে তার বাবা মা অনেক খুজাখুঁজি করে পরের দিন সকাল অনুমানিক ৯ টার দিকে উপজেলার ২ নং রসুলপুর ইউপির বনড়া গ্রামের পাট ক্ষেত্রে স্থানীয়রা মেয়েটিকে মাটিতে পুতা রাখা অবস্থায় খুজে পায় । এদিকে ঘটনাস্থল পরির্দশন করেন , দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনারুল ইসলাম , এডিসােনাল এসপি মােমিনুল ইসলাম , কাহারােল সার্কেল এর সহকারী সিনিয়র পুলিশ সুপার মোঃ রওশন আলী , কাহারােল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলী ।

স্থানীয়রা ধারনা করছে মেয়েটিকে ধর্ষন করার পর হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে । লাশটিকে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে প্রেরন করা হয়েছে । এব্যাপারে কাহারােল থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে ।

 

3 responses to “দিনাজপুরে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে হত্যা করে মাটি চাঁপা”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/32489 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/32489 […]

  3. cc shop says:

    … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/32489 […]

Leave a Reply

Your email address will not be published.

x