ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
ফেনীতে ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
দেলোয়ার হোসাইন,ফেনি

ফেনী জেলা পরিষদের উদ্যোগে বৈশ্বিক করোনা ভাইরাসে মহামারি ঠেকাতে চলমান লকডাউনে দরিদ্র জনগোষ্ঠীর সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা ও করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ফেনী জেলা পরিষদ।

শনিবার (৩ জুলাই) ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের এলাহী গঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে প্রাঙ্গনে হতদিরদ্র জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার তপন।

পাঁচগাছিয়া, ধর্মপুর ও শর্শদী ইউনিয়নের তিন শতাধিক হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবণ, সাবানসহ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী আবু দাউদ মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে ও রফিকুন্নবী রানার পরিচালনায় অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার তপন।

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন জানান, করোনাকালে মানুষের মাঝে দারিদ্রতা বাড়ছে। এছাড়াও মানুষ ঘর থেকে বের হতে না পেরে আয়রোজগার বন্ধ হয়ে খাদ্য সংকটে ভোগছে। এমতাবস্থায় জেলা পরিষদের পক্ষ থেকে ৩শতধিক অসহায় মানুষ কে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মাহবুবুল হক লিটন ও শফিকুল হোসেন মহিম, পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক সহ আরো অনেকেই।

One response to “ফেনীতে ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/32103 […]

Leave a Reply

Your email address will not be published.

x