ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
শ্রীমঙ্গলে লক ডাউন না মেনে চলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অর্থ জরিমানা
Reporter Name

সরকারের দেওয়া ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসন সচেতনতামূলক কর্মসূচি চালিয়েছেন । আজ (৬ এপ্রিল) ২০২১ খ্রিঃ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল শহরের বিভিন্ন স্থানে গিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব নজরুল ইসলাম ও শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব নেছার উদ্দিন, শ্রীমঙ্গল থানার (ওসি) মোঃ আব্দুছ ছালেক। এসময় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে সচেতনতামূলক নির্দেশনা প্রদান করেন।

লক ডাউন পরিস্থিতি স্বাভাবিক করার জন্য শহরের বিভিন্ন স্থানে অভিযান করা হয়। এসময় দেখা গিয়েছে সাধারণ জনতা মাস্ক পরিধান না করা এবং সরকারি নির্দেশ প্রক্ষেপ করায় ১৩ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৭,৯০০/- টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

স্বাস্হ্যবিধি ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিতে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন শ্রীমঙ্গল ও পুলিশ প্রশাসন কর্তৃক এ অভিযান পরিচালিত করা হয়।

আইন অমান্য করে ক্রেতা-বিক্রেতা পর্যায়ে এবং পাবলিক প্লেসে মাস্ক না পরার অপরাধে এবং সরকারি নির্দেশনা অমান্য করে প্রতিষ্ঠান খোলা রাখায় দায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল) আইনের সংশ্লিষ্ট ধারায় এসব জরিমানা করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নজরুল ইসলাম বলেন, স্বাস্হ্যবিধি ও মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। নিউজ সোর্সঃ শ্রীমঙ্গলে লক ডাউন না মেনে চলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অর্থ জরিমানা

Leave a Reply

Your email address will not be published.

x