ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
লকডাউনে সিলেটে বরের গাড়ি সহ জরিমান আদায় ২লাখ ১১ হাজার টাকা
আবুল কাশেম রুমন,সিলেট:

কঠোর লকহাউনের পরিস্থিতি নির্দেশনা ভেঙ্গে বিয়ের দায়ের ১০ হাজার টাকা পরিমান করেছেন সিলেটের হুমায়ুউন রশীদ চত্বরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। গত দু দিনে সিলেটে ২২০ মামলার বিপরীতে ২ লাখ ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। লকডাউনের শুরুর প্রথম দিনে দিন ভর অভিযানে সিলেট জেলা প্রশাসন আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় এই জরিমানা আদায় করে।

জেলা প্রশাসন সিলেট এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কভিড-১৯) মিডিয়া সেল শাম্মা লাবিবা অর্ণব ও মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাদের পৃথক সংবাদ বিজ্ঞপিত্তে এ তথ্য নিশ্চিত করেন।

বৃহস্পতিবার দিনব্যাপী মহানগর ও সিলেটের সকল উপজেলায় ৩৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ১৭২ টি মামলার বিপরীতে ২ লাখ ৬০০ টাকা জরিমানা করা করেন। ভ্রাম্যমাণ আদালতে সার্বিক সহায়তা করে  সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার সদস্যরা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর উপস্থিতিতে সর্বমোট ২৫ জনকে ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, লকডাউন অমান্য করায় মহানগর পুলিশের অভিযানে ৯টি সিএনজি অটোরিকশা, ৩০টি মোটরসাইকেল, ২টি প্রাইভেট কার ও অন্যান্য আরো ৭টি যানবাহনে মোট ৪৮টি মামলা করা হয়। এ সময় ১৮টি সিএনজি অটোরিকশা, ৫৯টি মোটরসাইকেল, ৩টি প্রাইভেট কার এবং অন্যান্য যানবাহন ২৪টি সহ মোট ১০৪টি গাড়ি আটক করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

x