ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
ভূরুঙ্গামারীতে ২য় দিনের  অভিযানে ১৫ মামলায় ৩২’শত টাকা জরিমানা 
আরিফুল ইসলাম জয় , কুড়িগ্রাম 
করোনা সংক্রমন প্রতিরোধে সরকার ঘোষিত ১ সপ্তাহব্যাপী লকডাউনের ২য় দিনে ভূরুঙ্গামারী  উপজেলায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। শুক্রবার  বঙ্গ সোনাহাট, শিলখুড়ী, তিলাই, জয়মনিরহাট, আন্ধারীঝার, সদর ইউনিয়ন এলাকায় লকডাউন কার্যকরে অভিযান পরিচালনা করেছে ভূরুঙ্গামারী  উপজেলা  নির্বাহী অফিসার দিপক কুমার দেব শর্মা। এসময় সরকারি নির্দেশ অমান্য করে অহেতুক বাইরে ঘোরাফেরা করা সহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে বাংলাদেশ দন্ডবিধি বিভিন্ন  ধারায় ১৫ টি মামলায় ৩২’শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এছাড়া জনগণকে সচেতন করতে ও করোনা সংক্রমন প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে ভূরুঙ্গামারী  উপজেলা প্রশাসনের পাশাপাশি ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা উক্ত প্রচারনা অভিযানে অংশ নেয়।  উপজেলা নির্বাহী অফিসার দিপক কুমার দেব শর্মা ও সহকারি কমিশনার ভূমী জাহাঙ্গীর আলম  মোবাইল কোর্ট পরিচালনা করেন এবং  জনসাধারনকে সচেতন করে।
এদিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে  উপজেলা ইউএনও অফিসের অফিস সহকারী মজুরুল ইসলাম,  সহ বিজিবি, পুলিস সদস্য, আনছার সদস্য  ইসলামিক ফাউন্ডেশন এর ফিল্ড সুপারভাইজার  উপস্থিত থেকে সহযোগীতা করেন।

4 responses to “ভূরুঙ্গামারীতে ২য় দিনের  অভিযানে ১৫ মামলায় ৩২’শত টাকা জরিমানা ”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/31654 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/31654 […]

  3. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/31654 […]

  4. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/31654 […]

Leave a Reply

Your email address will not be published.

x