ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ভোলায় লকডাউনে দ্বিতীয় দিনে ৮৯ জনের জরিমানা ও ১ জনে জেল
আর জে শান্ত, ভোলা

ভোলা জেলায় লকডাউনের দ্বিতীয় দিনে আরও ৮৯ জনের জরিমানা করা করেছেন ভ্রাম্যমান আদালত । বিনা কারণে বাইরে বের হওয়ায় এক ব্যক্তিকে ৩ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (০২ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত ভোলার ছয় উপজেলায় ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

লকডাউন এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় গত দু’দিনে জেলায় ১৯৩ জনের জরিমানা এবং ৩ জনের কারাদণ্ড দেওয়া হয়। এ কারাদণ্ড-জরিমানা করেছেন ভোলা জেলার বিভিন্ন স্থানে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

বিনা কারনে বের হওয়ার জন্য ভোলা সদর উপজেলায় ৩৭ জনের ৩২ হাজার টাকা জরিমানা করা হয় , দৌলতখান উপজেলায় ৬ জনের ১৮০০ টাকা , বোরহানউদ্দিন উপজেলায় ২৪ জনের ১১ হাজার ৩০০ টাকা,  লালমোহন উপজেলায় ৭ জনের ৩ হাজার ৬০০ টাকা, চরফ্যাশন উপজেলায় ১২ জনের ১৭ হাজার ৯০০ টাকা এবং ৪ জনের ২ হাজার টাকা জরিমানা করা হয়

এদিকে, কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে ছিল সড়ক ফাঁকা। সকল ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকায় রাস্তায় তেমন কোন যানবাহন দেখা যায় নি । জেলার প্রতিটি উপজেলা পর্যায়ে পুলিশের চেকপোস্ট ও ভ্রাম্যমাণ আদালত কাজ করছেন। গুরুত্বপূর্ণ পয়েন্টে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল চলছে।

ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মো.কায়সার জানান,গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট ও পুলিশের টহল রয়েছে। এদিকে শহরের দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

One response to “ভোলায় লকডাউনে দ্বিতীয় দিনে ৮৯ জনের জরিমানা ও ১ জনে জেল”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/31616 […]

Leave a Reply

Your email address will not be published.

x