ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
নগরকান্দায় জমি দখলে বাঁধা দেওয়ায় বৃদ্ধ স্বামীস্ত্রীকে মারপিটের অভিযোগ
মিজানুর রহমান নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের মানিকদী গ্রামে জমি জবর দখলে বাঁধা দেওয়ায় বাড়িতে ডুকে বৃদ্ধ ওয়েজউদ্দিন (৯৫)ও তার স্ত্রী রপজান খাতুন (৮৫)সহ বাড়ির পাঁচজনকে পিটিয়ে টেনে হিচড়ে জখম করে একই গ্রামের এসকেন, রনজিত মন্ডলের লোকজন। ৩০ জুন

বুধবার বেলা দুইটার সময় এসকেন ও রনজিত মন্ডলের লোকজন দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র ঢাল, সুরকি,রামদা,বাশের লাঠি নিয়ে ওইজদ্দিন ব্যাপারীর ফসলীয় পাটের জমি দখল নিতে আসলে জমি দখল নিতে নিষেধ করলে বাড়ির উপর প্রবেশ করে এলোপাথাড়ী মারপিট করে। ওয়জউদ্দীন ব্যাপারীর ছেলে মোহাম্মদ ব্যাপারী সদরবেড়া বাচ্চু মিয়ার ছেলে সিদ্দিক এর সাথে ব্যাবসা করে।২ লাখ টাকা ব্যবসায়ী লজে মোহাম্মদ জমি ফেরৎ মুলে সাব কবলা করে দেওয়ার সময় সিদ্দিকের নিকট থেকে জমি ফেরতের একটা স্ট্যম্প নিয়ে নেয়।৭/৮ বছর পর জমির ফেরত দিবে বলে ৪ লাখ টাকা নেয় সিদ্দিক মোহাম্মদের কাছ থেকে। আজ কাল জমির দলিল করে দেওয়ার কথা বলে জমিটি অন্য এক লোকের নিকট বিক্রি করে।জমির ক্রেতা সাহেদ গংদের দখল বুজিয়ে দিতে রঞ্জিত প্রফেসর, এসকেন গংরা দলবল নিয়ে জমি দখল  নিতে আসে এবং জমির চারপাশে বাঁশের বেড়া দেয়।জমিতে বেড়া দিতে বাঁধা দিলে বাড়িঘর ভাংচুর ও ওইজউদ্দীন ব্যাপরীর পরিবারের লোকজনকে মারপিট করে আহত করে।এই ঘটায় ওইজউদ্দীনে ছেলে আজমত মহুরি নগরকান্দা থানায় একটি অভিযোগ করেন।

মানিকদী গ্রামে আওয়ামী লীগের দুটি গ্রুপ একটি জামাল — কামালের নেতৃত্বে অপর দিকে নেতৃত্ব দেয় রঞ্জিত প্রফেসর ও সাবেক চেয়ারম্যান ফিরোজ খান।আজমত,মোহাম্মদ, মইনউদ্দীন এরা তিন ভাই জামাল–কামালের পক্ষের লোক।

রঞ্জিত প্রফেসরকে বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি।

2 responses to “নগরকান্দায় জমি দখলে বাঁধা দেওয়ায় বৃদ্ধ স্বামীস্ত্রীকে মারপিটের অভিযোগ”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/31556 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/31556 […]

Leave a Reply

Your email address will not be published.

x