ঢাকা, সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন
রাজশাহীতে ঘরে ঘরে গ্যাস সংযোগ দিতে চান লিটন
Reporter Name

রাজশাহী সিটি করপোরেশনে ঘরে ঘরে গ্যাস সংযোগ দিতে চান আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আজ সোমবার বিকেলে নগরের শালবাগান মোড়ে পথসভায় তিনি এ কথা বলেন।
খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘প্রধানমন্ত্রীর কাছে দাবি করে রাজশাহীতে গ্যাস এনেছি। ইতিমধ্যে অনেক বাড়িতে গ্যাস সংযোগ দেওয়া হয়েছে। এখনো অনেকে বাড়িতে গ্যাস সংযোগ নেওয়ার জন্য আবেদন করা হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে তিন মাসের মধ্যে ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে।’

বিকেলে নগরের শালবাগান মোড় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন খায়রুজ্জামান লিটন। ছয়ঘাটির মোড়, সপুরা, ওয়াপদার মোড়, রেলগেট ও দড়িখড়বনা এলাকায় গণসংযোগ চালান তিনি। শালবাগানের পথসভায় খায়রুজ্জামান বলেন, ‘গত ৫ বছরে রাজশাহীতে অনেক পিছিয়ে গেছে, কোনো উন্নয়ন হয়নি। কর্মসংস্থানের অভাবে যুবকেরা হতাশাগ্রস্ত। রাজশাহীর মানুষ আর পিছিয়ে থাকতে চায় না। তারা পরিবর্তন চায়। পরিবর্তনের জন্য নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।’

নগরের দড়িখড়বনা রেলগেট এলাকায় গণসংযোগ করে এক পথসভায় বক্তৃতা করেন খায়রুজ্জামান। এ সময় রাজশাহীর উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে নৌকা মার্কায় ভোট চান তিনি। এর আগে বিসিক শিল্প এলাকায় আধুনিক সিল্ক মিলসে এক মতবিনিময় সভায় অংশ নেন এই মেয়র প্রার্থী।

উল্লেখ্য, খায়রুজ্জামান লিটন ২০০৮ সালে রাজশাহীর মেয়র নির্বাচিত হয়ে ২০১৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। ২০১৩ সালের সিটি নির্বাচনে হেরে যান তিনি। ২০১৩ সালের নির্বাচনে দুই সপ্তাহ আগে বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়া শুরু হয়। দুই বছর পরে বাসাবাড়িতে গ্যাস সংযোগ বন্ধ করে দেওয়া হয়। বর্তমানে প্রায় ৯ হাজার বাড়িতে গ্যাস সংযোগ দেওয়া হয়েছে। আরও ১১ হাজার আবেদন পড়ে আছে।

One response to “রাজশাহীতে ঘরে ঘরে গ্যাস সংযোগ দিতে চান লিটন”

  1. thank you so much for this awe-inspiring internet site me and my family best-loved this message and perceptiveness

Leave a Reply

Your email address will not be published.

x