ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
বিএনপি থেকে পদত্যাগ দুই কেন্দ্রীয় নেতার
অনলাইন ডেস্ক

বিএনপি থেকে পদত্যাগ করেছেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির দুই সদস্য। তারা হলেন কর্নেল (অব.) শাহজাহান ও মেজর (অব.) হানিফ। ব্যক্তিগত ও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তারা পদত্যাগ করেন বলে জানা গেছে।

গতকাল সোমবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে তারা পদত্যাগপত্র জমা দেন। তবে স্বাস্থ্যগত কারণ দেখানো হলেও শীর্ষ নেতৃত্বের সঙ্গে মতবিরোধ ও অবমূল্যায়িত হওয়ার কারণেই এই দুই নেতা দল ছাড়েন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

কর্নেল শাহজাহান আজ মঙ্গলবার গণমাধ্যমের কাছে তার পদত্যাগপত্রের অনুলিপি পাঠিয়েছেন। মহাসচিবকে লেখা ওই পত্রে তিনি বলেছেন, ‘স্বাস্থ্যগত কারণে প্রাথমিক সদস্য পদসহ বিএনপির সকল প্রকার পদ থেকে পদত্যাগ করিলাম।

আরেক পদত্যাগী নেতা মেজর (অব.) হানিফ জানান, সোমবার কর্নেল শাহজাহানকে নিয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন। ব্যক্তিগত এবং অসুস্থতার কারণে তারা দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্সের বলেন, এখন পর্যন্ত আমি এ বিষয়ে কিছু জানি না। আমার কাছে কোনো পদত্যাগপত্র উপস্থাপিত হয়নি।

2 responses to “বিএনপি থেকে পদত্যাগ দুই কেন্দ্রীয় নেতার”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/30528 […]

  2. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/30528 […]

Leave a Reply

Your email address will not be published.

x