ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
মগবাজারে ভয়াবহ বিস্ফোরণে হতাহতের ঘটনায় মামলা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

ঢাকার মগবাজারে বিস্ফোরণে হতাহতের ঘটনায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। আজ মঙ্গলবার রমনা থানায় এই মামলা হয়।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মগবাজারে বিস্ফোরণের ঘটনায় দণ্ডবিধির ৩০৪-ক ধারায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

গত রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় এই বিস্ফোরণে এ পর্যন্ত সাতজন মারা গেছেন। আহত হয়েছেন দুই শতাধিক মানুষ। এখনো আটজন চিকিৎসাধীন আছেন। বিস্ফোরণে মূল সড়কের পাশে তিনটি ভবন প্রায় বিধ্বস্ত হয়। আশপাশের অন্তত সাতটি ভবনের কাচ উড়ে গেছে। দুমড়েমুচড়ে গেছে রাস্তায় থাকা তিনটি বাস।

ঘটনা তদন্তে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর, বিস্ফোরক পরিদপ্তর, পুলিশ সদর দপ্তর এবং তিতাস গ্যাস কর্তৃপক্ষ আলাদা কমিটি করেছে। কমিটির সদস্যরা গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা সাংবাদিকদের বলেছেন, বিস্ফোরণে ঘটনাস্থল ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। এ কারণে তাৎক্ষণিকভাবে বিস্ফোরণের কারণ ও উৎস সম্পর্কে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

2 responses to “মগবাজারে ভয়াবহ বিস্ফোরণে হতাহতের ঘটনায় মামলা”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/30397 […]

  2. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/30397 […]

Leave a Reply

Your email address will not be published.

x