ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর নদীতে থেকে মিলল শিশুর মরদেহ                                                     
গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.
আদালতের নির্দেশে ৪ মাস পর পাইকগাছায় কবর থেকে এক গৃহবধুর লাশ উত্তোলন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর নদী থেকে মিলল শিশু তৌহিদ (৩) এর মরদেহ। মঙ্গলবার(২৯জুন) সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ধামাইচ বাজার গুমানী নদী থেকে শিশুটির মরদেহটি উদ্ধার করেছে গুরুদাসপুর থানা পুলিশ। নিহত তৌহিদ গুরুদাসপুর উপজেলার পিপলা গ্রামের জুয়েল রানার ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পিপলা গ্রাম থেকে মায়ের সাথে তিনদিন আগে শিশু তৌহিদ পাশর্^বর্তী সাহাপুর গ্রামে নানা বাড়ি বেড়াতে যায়। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নানা বাড়ি থেকে নিখোঁজ হয় শিশুটি। আত্মীয় স্বজন আশপাশের ডোবা, নালা ও নদীতে অনেক খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান না পেয়ে।

গত সোমবার(২৮জুন) সন্ধ্যায় শিশুটির বাবা গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রাতে আশপাশের এলাকায় শিশুটির সন্ধান চেয়ে মাইকিং করা হয়। এরপর মঙ্গলবার সকালে তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমানী নদী দিয়ে একটি শিশুর মরদেহ ভেসে যেতে দেখে স্থানীয়রা। এসময় তারা মরদেহটি তীরে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে গুরুদাসপুর থানায় নিয়ে আসে। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে শিশু তৌহিদ হোসেনর মরদেহ সনাক্ত করেন। কারো কোন অভিযোগ না থাকায় মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে সবার ধারণা খেলাচ্ছলে সবার অগোচরে শিশুটি নদীর পানিতে পড়ে ভেসে গিয়েছিল।

One response to “গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর নদীতে থেকে মিলল শিশুর মরদেহ                                                     ”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/30384 […]

Leave a Reply

Your email address will not be published.

x