ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
যশোর জেলায় গত ৭ দিনে নয় শত ৭৯ জনের করোনা শনাক্ত
আনোয়ার হোসেন, যশোর

যশোর মেডিকেল কলেজ হাসপাতালের রেডজোন ও ইয়োলোজোনে চিকিৎসাধীন আরও তিনজনের মৃত্যু হয়েছে। তাদের একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং দুই’জন উপসর্গ নিয়ে মারা যান। গত সোমবার জেলায় নতুন করে চারশত’ ৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে।এদিকে, গত সাত দিনে যশোর সদর উপজেলায় নয়শত’ ৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া, কেশবপুরে একশত’ ১৯ জন, ঝিকরগাছায় একশত’ ৫৫ জন, বাঘারপাড়ায় ৬২ জন, শার্শা উপজলায় একশত’ ৯৯ জন, অভয়নগরে দুইশত’ ৪৮ জন, মণিরামপুরে ৮৬ জন ও চৌগাছায় একশত’ ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ৭৩১টি নমুনায় ৩৯২ জন ও ২১৮ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার আটশ’ ৫৬ জন। সুস্থ হয়েছে ছয় হাজার আটশত’ ৮৮ জন। মৃত্যু হয়েছে একশত’ ৩৪ জনের। রেডজোনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৮৯  ও ইয়োলোজোনা চিকিৎসাধীন ৫৩ জন।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, সর্বশেষ গত ২৪ ঘণ্টায় হাসপাতালের রেডজোন ও ইয়োলোজোনে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঝিনাইদহের কোট চাঁদপুরের রজব আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৬৫)। ইয়োলোজোনে করোনার উপসর্গ নিয়ে মৃত দুই’জন হলেন বেনাপোলের নমাজ গ্রামের আলেয়া খাতুন (৫০) ও  রঘুনাথপুর গ্রামের লতিক্ষা (৭০)।তিনি আরও জানান, গত সাত দিনে যশোরে নয়শত’ ৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

গত ২৮ জুন ২৬৮ জন, ২৭ জুন ৫০ জন, ২৬ জুন ৩০৯ জন, ২৫ জুন ১৬১ জন, ২৪ জুন ৩৮ জন, ২৩ জুন ৩৬ জন ও ২২ জুন ১১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর বাইরে আরও খারাপ অবস্থায় রয়েছে অভয়নগর ও শার্শা উপজেলা। অভয়নগরে গত সাত দিনে দুইশত’ ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

5 responses to “যশোর জেলায় গত ৭ দিনে নয় শত ৭৯ জনের করোনা শনাক্ত”

  1. … [Trackback]

    […] There you can find 36083 more Information on that Topic: doinikdak.com/news/30370 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/30370 […]

  3. more says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/30370 […]

  4. lottovip says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/30370 […]

  5. … [Trackback]

    […] Here you will find 42153 additional Information on that Topic: doinikdak.com/news/30370 […]

Leave a Reply

Your email address will not be published.

x