ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংসদে আমলাদের নিয়ে ক্ষোভ তোফায়েল আহমেদের
আর জে শান্ত, ভোলা

মাঠ পর্যায়ে রাজনীতিবিদদের ডিঙ্গিয়ে প্রশাসনের কর্মকর্তাদের গুরুত্ব দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছেন সরকারি দলের প্রবীন রাজনীতিবীদ সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য তোফায়েল আহমেদ আজ (২৮শে জনু) সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত  বাজেট বক্তৃতায় অংশ নিয়ে এ ক্ষোভ প্রকাশ করেছেন এই প্রবীন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

ভোলা-১ আসনের সংসদ সদস্য এই  বর্ষীয়ান নেতা বলেন, ‘যারা রাজনীতিবিদ , তাদের জন্য নির্ধারিত স্থান যেখানে আছে, সেখানে তাদের থাকা উচিত। কারণ আমাদের জেলায় একজন সচিব যাবেন। আমরা তাকে বরণ করে নেব, ঠিক আছে। কিন্তু তারা ও  একদিনের জন্য যাননা । এ সময় সচিব ও আমলাদের সমালোচনা করেন তোফায়েল আহমেদ।

এছাড়া বিরোধীদলীয় এমপি কাজী ফিরোজ রশীদ ও এই বিষয় অভিযোগ করে বলেন,  সরকার প্রধানও এখন সংসদ সদস্যদের চেয়ে সচিবদেরই বেশি গুরুত্ব দেন।

তিনি আরো বলেন, আজকে দেশে কোনও রাজনীতি নেই। তোফায়েল আহমেদ যথার্থ বলেছেন। দেশে কোনো রাজনীতি নেই। রাজনীতি শূন্য, প্রত্যেকটা জেলার দায়িত্ব দেওয়া হয়েছে সচিবদের। এ সংসদ অভিযোগ করে আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ডিসিদের সাথে কথা বলেন, আর এমপিরা বসে থাকেন, দূরে। তারপর বলে এমপিরা  অসহায়ের মত ডিসিদের কে বলে ডিসি সাব, আমি একটু কথা বলব প্রধানমন্ত্রীর সাথে। এই হচ্ছে আমাদের  রাজনীতিবিদদের অবস্থা। রাজনীতির নামে এখন পালাগানের অনুষ্ঠান চলে।

3 responses to “সংসদে আমলাদের নিয়ে ক্ষোভ তোফায়েল আহমেদের”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/30305 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/30305 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/30305 […]

Leave a Reply

Your email address will not be published.

x