ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
ভৈরবে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
২৮ জুন, জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে সাদ মিয়া (২২) নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে পুলিশ আজ সোমবার সকাল আনুমানিক ৯ টার সময় সাদ মিয়ার নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করা করে। সে পৌর এলাকার কালিপুর মধ্য পাড়া গ্রামের আবু বক্কর মিয়ার ছেলে। সাদ মিয়া দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। গতকাল  রাতের যে কোন সময় বাড়ির একটি গোয়াল ঘরে রশিতে ঝুলে মারা যায়। ইতিপূর্বে সাদ মিয়া আরো বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিল নিহতের পিতা ও স্বজনরা জানান।

নিহতের পারিবারিক সুত্র জানায়, সাদ মিয়া দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। ইতি পুর্বে আরো বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল। পরিবারের লোকজনের কারণে সেটা আর পারেনি। হতকাল রাতের কোন এক সময় লোকজনের অজান্তে বাড়ির ্েকটি গোয়াল ঘরে রশিতে ঝুলে আত্মহত্যা করে। এ ব্যাপারে কারো বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই।

ভৈরব থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে নিহতের নিজ বাড়ি থেকে কাতার চ্যারেটি নামে পরিত্যাক্ত একটি গরুর ফার্ম থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার করি। ঘটনাস্থলে সুরৎহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়। প্রাথমিক ভাবে ফাসিতে ঝুলার কোন কারণ জানা যানি। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের লোকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভৈরব থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

One response to “ভৈরবে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার”

  1. Betkick says:

    … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/30074 […]

Leave a Reply

Your email address will not be published.

x