ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শ্রীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার : স্বামী পলাতক 
আরিফ প্রধান, গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে পোশাক কর্মী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৬ জুন শনিবার সন্ধ্যায় পৌরসভার মাস্টারবাড়ি এলাকার (গ্রেড ওয়াল সিরামিক কারখানা সংলগ্ন) রতন মিয়ার ভাড়া বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

গৃহবধূ আলেয়া আক্তার আইরিন (৩০) রংপুরের মিঠাপুকুর থানার ভবানীপুর গ্রামের আলমগীর হোসেনের কন্যা। ঘটনার পর থেকে তার স্বামী উজ্জ্বল মিয়া  পলাতক রয়েছে। তাকে খোঁজে পাওয়া যাচ্ছেনা। মরদেহের শরীরে আগাতের চিহ্ন রয়েছে। স্বজনদের ধারনা আইরিনকে হত্যা করে তার স্বামী গা ঢাকা দিয়েছে।

আইরিন প্রায় সাত মাস যাবৎ ডেনিম্যাক কারখানায় ও তার স্বামী গ্রেট ওয়াল সিরামিকসে কাজ করতো। তাদের প্রায় দের বছর আগে বিয়ে হয়েছিলো। বিয়ের পর আইরিন জানতে পারে তার স্বামীর আগের স্ত্রী রয়েছে। এনিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ কলহ হতো।

পাশের ঘরের লোকেরা জানান, দুপুরে আইরিন খাবারের জন্য বাসায় আসে তার স্বামীও দুপুরে বাহির থেকে বাসায় আসে। পরে বিকেলের দিকে স্বামী উজ্জ্বল মিয়া বের হয়ে চলে যায়। সন্ধ্যার আগ মূহুর্তে তারা আইরিনের ঘরে মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ও আরও অধিকতর    তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

One response to “শ্রীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার : স্বামী পলাতক ”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/29661 […]

Leave a Reply

Your email address will not be published.

x