ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে ওসিসহ আহত ২৫,পুলিশের ফাঁকাগুলি
রকিবুজ্জামান, মাদারীপুর

মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ওসিসহ ৫ পুলিশ ও আরো অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে উত্তেজিত জনতা স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুকে অবরুদ্ধ করে রাখে। এসময় পুলিশ ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে চেয়ারম্যানকে মুক্ত করে ।

পুলিশ জানায়, শুক্রবার উপজেলার আমগ্রাম বাজারে বিচরন বাড়ৈ নামে এক ব্যক্তির উপর স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুর লোকজন হামলা করেছে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে এবং সংঘর্ষে লিপ্ত হয়। এক পর্যায়ে শতশত উত্তেজিত জনতা বর্তমান চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদ ভবনের মধ্যে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ৬৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় উত্তেজিত জনতা ইউনিয়ন পরিষদ ভবনসহ কয়েকটি বাড়ী ও ৫টি মোটরসাইকেল ভাংচুর করে।

এসময় জনতার ইটপাটকেলের আঘাতে রাজৈর থানার ওসি শেখ সাদিক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেনসহ ৫ পুলিশ আহত হয়। অন্যান্য আহতদের মধ্যে গুরুতর অবস্থায় বিচরন বাড়ৈ, শরৎ মন্ডল, পলাশ বাড়ৈকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি আমগ্রাম বনেরবাড়ী দক্ষিনপাড়া সেনখালীতে একটি খাল ভরাট করে বঙ্গবন্ধু আশ্রায়ন প্রকল্প নামে দুটি আবাসন প্রকল্প নির্মান কাজের বিরোধিতা করে আসছিল বিচরন বাড়ৈ ও চেয়ারম্যান প্রার্থী সুভাষ বাড়ৈ গংরা। এরই জের ধরে বিচরনের উপর হামলা করে বর্তমান স্থানীয় ইউপি চেয়ারম্যানের লোকজন।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, শর্ট গানের ফাঁকাগুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে হয়েছে। এসময় জনতার নিক্ষিপ্ত ইটের আঘাতে ওসিসহ ৫ পুলিশ আহত হয়েছে।

One response to “মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে ওসিসহ আহত ২৫,পুলিশের ফাঁকাগুলি”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/29609 […]

Leave a Reply

Your email address will not be published.

x