ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
নেছোরাবাদে স্বামীকে হত্যার অভিযোগে দুইজনকে আসামী করে স্ত্রীর মামলা
মোঃ রুহুল আমীন

নেছারাবাদের পূর্ব জলাবাড়ি গ্রামের ট্রাক্টর চালক সুব্রত মিস্ত্রীকে (৪০) হত্যার অভিযোগে মামলা করেছে তার স্ত্রী নিপা মিস্ত্রী। শুক্রবার রাতে নিপা মিস্ত্রী বাদী হয়ে দুইজন নামীয় এবং ৫/৬জন অজ্ঞাতনামাকে আসামী করে মামলা দায়ের করেন। নিহত সুব্রতর বাড়ি গেলে নিপা মিস্ত্রী অভিযোগ করেন, তার স্বামী সুব্রতর ট্রাক্টরের অংশীদার দিনেশ মন্ডলের বিকাশ অ্যাকাউন্ট থেকে ২৩ হাজার টাকা গোপনে তুলে নেয়ার ঘটনায় দু‘জনের মধ্যে বিরোধ দেখা দেয়। বৃহসপতিবার সন্ধ্যায় দিনেশ মন্ডল ওই এলাকার পবিত্র বড়াল রশোকে নিয়ে সুব্রতকে টাকা দেয়ার জন্য চাপ সৃস্টি করেন।

এ ঘটনায় ইউপি সদস্য বাবুল হালদারের মধ্যস্থতায় পাকা রাস্তায় ওপর বসে সুব্রত মিস্ত্রী ১৯ হাজার টাকা দিনেশকে ফেরত দেয়। তবে তাদের মধ্যে মনোমালিন্য রয়ে যায়। সন্ধ্যার পরে টাকা লেনদেন শেষে সুব্রত ট্রাক্টর চালানোর জন্য মাঠে গিয়ে রাতে বাড়ি ফিরে আসেনি।

শুক্রবার মাঠের মধ্যে থেকে সুব্রতর লাশ উদ্ধার করে পুলিশ। নিপা বলেন, এছাড়া তার স্বামীর সাথে কারো কোনো শত্রæতা নেই। গত ২৫ জুন (শুক্রবার) দুপুরে সুব্রতর লাশ জমি থেকে থানার পুলিশ উদ্ধার করে পিরোজপুর মর্গে প্রেরন করেন। নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, সুব্রতর স্ত্রী নিপা মিস্ত্রী বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা করেছেন। আসামী গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.

x