ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শ্রীপুরে ছাত্রলীগের সপ্তাহ ব্যাপি বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন
আরিফ প্রধান, গাজীপুর

বাংলাদেশ আওয়ামী লীগ-এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরমী ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত এক সপ্তাহ ব্যাপি বৃক্ষ রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে গাছের চারা রোপণ করে আনুষ্ঠানিকভাবে কর্মসূচীর উদ্ভোধন করেন বরমী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী আমজাদ পণ্ডিত ও  সাধারণ সম্পাদক হারুনুর রশীদ খন্দকার।

এসময় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সিরাজুল ইসলাম মুক্তার, আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআইয়ের কর্মকর্তা শরীফ আহমেদ, ছাত্রলীগ কর্মী আরিফুল ফাহাদ আরিফ, মোঃ শামীম, আমিনুল ইসলাম সানী, তারেক হাসান নূরী, আবিদ ভূঁইয়া, সিফাত ইসলাম, শ্রীজন দাস এবং রিয়াদ সরকার, সহ কৃষকলীগের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম তরিকুল জানান, গত বুধবার ২৩শে জুন বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দেওয়া রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আওয়ামী লীগ শুধু একটি দল নয়, আওয়ামীলীগ ৭২ বছরের একটি পরিবার। আর ছাত্রলীগ সে পরিবারেরই অংশ। আমরা বাঙালি  জাতির পিতার আদর্শে বিশ্বাসী, আমরা নিঃস্বার্থভাবে ভূমন্ডলের তথা মানবজাতির অগ্রযাত্রায় কাজ করে যাবো। তরিকুল আরও জানান, বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আওয়ামীলীগ’সহ সব সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের প্রত্যেক নেতা-কর্মীকে অন্তত তিনটি করে গাছ লাগানোর নির্দেশ দিয়েছেন। এবং গাজীপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আধুনিক মানবিক উপশহরের স্বপ্নদ্রষ্টা জননেতা মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয়ের নির্দেশে আমরা এক সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচীর আয়োজন করেছি।

এসময় আরিফুল ফাহাদ বলেন, আমরা বরমী ইউনিয়ন ছাত্রলীগ বিশ্ব মহামারী করোনা পরিস্থিতিতে গাজীপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয়ের নির্দেশে মাঠে কাজ করেছি। সচেতনতামূলক প্রচারণা করেছি, মানুষকে মাস্ক পরিধান করিয়েছি। এখন আমরা এক সপ্তাহ ব্যাপি বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছি। সকলকে বরমী ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে আহবান করবো এই বর্ষা মৌসুমে অন্তত একটি ফলজ, একটি বনজ এবং ঔষধি এই ৩টি করে চারা গাছ রোপন করবেন।

One response to “শ্রীপুরে ছাত্রলীগের সপ্তাহ ব্যাপি বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন”

  1. visit here says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/29272 […]

Leave a Reply

Your email address will not be published.

x