ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ এক সন্ত্রাসী আটক করেছে র‌্যাব-৭
দেলোয়ার হোসাইন ফেনী

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার চরএলাহী এলাকায় বৃহস্পতিবার ২৫ জুন  দিবাগত রাত ১১ টায অভিযান পরিচালনা করে কোম্পানীগঞ্জ থানার চরএলাহী ইমাম স্টোরের সামনে থেকে তিনটি দেশীয় এলজি পিস্তল ও ১২ রাউন্ড তাজা গুলিসহ মোঃ শামসুদ্দীনকে(৩৫) আটক করেছে র‌্যাব।

ফেনী র‌্যাব ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কয়েকজন  মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার জন্য নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার চরএলাহীস্থ ইমাম স্টোরের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে ।র‌্যাবের উপস্থিতি লক্ষ্য করে  দুইটি লোক দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে র‌্যাব ধাওয়া করে একজনকে আটক করে অপরজন পালিয়ে যায়।আটককৃর্ত ব্যাক্তিকে থামিয়ে তল্লাশী করে।এসময় তার সঙ্গে থাকা একটি প্লাষ্টিকের বস্তার ভিতরে বিশেষ কৌশলে রাখা ৩টি দেশীয় অস্ত্র এলজি ও ১২ রাউন্ড তাজা গুলি উদ্ধারসহ আসামী কে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃত সন্ত্রাসী মোঃ শামসুদ্দীন (৩৫) নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার চরএলাহী এলাকার পিতা মৃত মালেকের ছেলে।অপর পালিয়ে যাওয়া আসামী মোঃ শাহীনুর রহমান শাহীন (৩৯) চট্টগ্রাম জেলার সন্দিপ থানার উড়িরচরে এলাকার পিতা আবু তাহেরের ছেলে।

র‌্যাব আরো জানান ,আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

2 responses to “নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ এক সন্ত্রাসী আটক করেছে র‌্যাব-৭”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/29169 […]

  2. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/29169 […]

Leave a Reply

Your email address will not be published.

x