ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
লাখাইয়ে নিষিদ্ধ মেজিক জাল পুড়িয়ে দিল উপজেলা প্রশাসন
আশীষ দাশ গুপ্ত লাখাই হবিগঞ্জ

হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজনগ্রামে  বর্ষায় প্লাবিত বিভিন্ন প্লাবন ভূমি ও নদীতে অবৈধভাবে নিষিদ্ধ ঘোষিত মেজিক জাল (সেট ব্যাগ নেট) ও কারেন্ট জাল দিয়ে মাছ ধরার অভিযোগে একটি  মেজিক জাল  জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে।

বুধবার (২৪ জুন) সকালে ও    লাখাই  উপজেলা  মৎস্য অফিসারের কার্যালয়ের উদ্যোগে সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইয়াসিন আরাফাত রানার  নেতৃত্বে লাখাই ১নং ইউনিয়নের বর্ষায় প্লাবিত বিভিন্ন প্লাবন   ভূমি ও নদী খাল বিলে  থেকে এ  অবৈধ জাল জব্দ করা হয়।

ঐদিন    দুপুরে  লাখাই  উপজেলা পরিষদ প্রাঙ্গণে লাখাই  সহকারী কমিশনার ভুমি মোঃ ইয়াসিন আরাফাত রানা ও উপজেলা মৎস্য কর্মকর্তা ইদ্রিস তরফদার,  উপজেলা সমবায় আফিসার ইসমাইল তরফদার রাকি, লাখাই প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত, সাংবাদিক ফোরামের সভাপতি সুশিল চন্দ্র  দাস এর  উপস্থিতিতে আগুন দিয়ে জালগুলো পুড়িয়ে ফেলা হয়।

লাখাই উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইয়াসিন আরাফাত রানা   বলেন, লাখাই ইউনিয়ন থেকে একটি উঠান বৈঠক শেষ করে ফেরার পথে আমাদের চলমান অভিযান কালে  খালের মধ্যে  অবৈধভাবে নিষিদ্ধ জাল দিয়ে মাছ ধরার কারনে  মেজিক জাল  আমরা উদ্ধার করে পুড়িয়ে ফেলেছি। ’

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

2 responses to “লাখাইয়ে নিষিদ্ধ মেজিক জাল পুড়িয়ে দিল উপজেলা প্রশাসন”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/28957 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/28957 […]

Leave a Reply

Your email address will not be published.

x