ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবু জাহির কে চুনারুঘাট যুবলীগের শুভেচ্ছা বিনিময়
আব্দুর রাজ্জাক রাজু

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব মোঃ আবু জাহির এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চুনারুঘাট উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

(২৩ জুন) রাতে উনার  হবিগঞ্জের বাসভবনের সামনে ফুল দেওয়ার সময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সভাপতি ও হবিগঞ্জের পৌর পিতা আতাউর রহমান সেলিম, চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি পরিচ্ছন্ন রাজনীতিবিদ আলহাজ্ব মোঃ লুৎফর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আনোয়ার, যুগ্ন সাধারন সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মর্তুজ মিয়া, সাংগঠনিক সম্পাদক সরওয়ার আলম আজাদ, দপ্তর সম্পাদক সাদিকুর রহমান খোকন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মোল্লা, ত্যাগী যুবলীগ নেতা ৭ নং ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি পদপ্রার্থী সেলিম আহমেদ, আহম্মদাবাদ যুবলীগের সভাপতি হাবিবুর রহমান শামসু ও সেক্রেটারি শফিকুর রহমান সাপু মেম্বার প্রমুখ,চুনারঘাট যুবলীগ বিশাল গাড়িবহরে সমবেত হয়ে উনাকে অভিবাদন জানান। এবং আগামী দিনের রাজনৈতিক কর্মকান্ডে বাংলাদেশ আওয়ামী লীগের পাশে স্বতঃস্ফূর্তভাবে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় এমপি আবু জাহির বলেন, আপনি আমার যত কাছের লোক হন না কেন? জননেত্রী শেখ হাসিনার নির্দেশের বাহিরে কোন কাজ আমি করতে পারব না। যারা ইতিমধ্যে বিদ্রোহী হয়েছেন আপনাদের দলীয় কোনো পদ পদবী এবং যেকোন নির্বাচনের নৌকা মার্কা পাওয়ার সম্ভাবনা আর নেই। নিজের অবস্থান সুদৃঢ় করতে যেখানে যেভাবে দৌড়ান, কোন লাভ হবে না। তিনি হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ কে  সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে  সকলের সহযোগিতা কামনা করেন।

One response to “হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবু জাহির কে চুনারুঘাট যুবলীগের শুভেচ্ছা বিনিময়”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/28952 […]

Leave a Reply

Your email address will not be published.

x