ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
লকডাউনের কারণে কান্ডারি বদল
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

লকডাউনের কারণে শুরু করা যায়নি অনেক ছবির শুটিং। তাদেরই একটি শাবাশ মিঠু। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালি রাজের জীবন অবলম্বনে ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। বেশ কিছু দিন ধরেই ছবিটার জন্য জোর প্রস্তুতি নিচ্ছিলেন তাপসী পান্নু। ময়দানে ব্যাট-বল হাতে রীতিমতো ঘাম ঝরিয়েছেন এই বলিউড নায়িকা।

গত বছরই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা বলেছিলেন পরিচালক রাহুল ঢোলাকিয়া। কিন্তু লকডাউনের কারণে শুটিং শুরু করা যায়নি। মুম্বাই ও হায়দরাবাদে শাবাশ মিঠুর শুটিং হওয়ার কথা ছিল। এখন নির্মাতারা নিরাপদ স্থানের সন্ধানে আছে। এর মধ্যেই বদলে গেল ছবির পরিচালক। রাহুল ঢোলাকিয়ার পরিবর্তে তাপসীর এই ছবি এবার পরিচালনা করতে যাচ্ছেন টালিউডের নামকরা পরিচালক সৃজিত মুখার্জি। সৃজিত মুখার্জির পরিচালনায় শিগগির ছবির শুটিং শুরু হবে।

ভায়াকম স্টুডিওর সিওও অজিত অন্ধারে এ প্রসঙ্গে বলেছেন, ‘শাবাশ মিঠু থেকে রাহুল বের হয়ে গেছেন। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক।

কারণ, এত দিন ধরে এই ছবি ঘিরে নানান স্বপ্ন দেখেছেন রাহুল। অনেক পরিকল্পনা করেছেন। আজ এই সিনেমা থেকে তাঁকে আলাদা হয়ে যেতে হলো। সৃজিত মুখার্জি এখন পরিচালনার দায়িত্ব সামলাবেন। রের সময় আমাদের সঙ্গে মিলেমিশে কাজ করেছেন সৃজিত। এবার আমরা একসঙ্গে ক্রিকেটের ওপর ছবি নির্মাণের পরিকল্পনাকে বাস্তবায়িত করব। আমি নিশ্চিত যে এই স্বপ্নের প্রকল্পে সৃজিত তাঁর সব শিল্পকলা আর আবেগ উজাড় করে দেবেন।’ রাহুল ঢোলাকিয়াও টুইট করে শাবাশ মিঠুকে অভিনন্দন জানিয়েছেন।

নতুন এই সফর প্রসঙ্গে সৃজিত মুখার্জি বলেছেন, ‘ক্রিকেটপ্রেমী হিসেবে মিতালির সংগ্রাম সব সময় আমাকে প্রেরণা জুগিয়েছে। আমি প্রথম এই ছবির কথা শুনে অত্যন্ত উত্তেজিত ছিলাম। এখন আমি এই ছবির এক অংশ। আমি তাঁর এই সফরকে রুপালি পর্দায় আনার যাত্রা শুরু করলাম।’ ২০১৭ সালে বেগম জান ছবিটি দিয়ে সৃজিতের বলিউডে অভিষেক হয়েছিল। এই ছবির মূল চরিত্রে ছিলেন বিদ্যা বালন। আর রাহুল ঢোলাকিয়ার শেষ পরিচালিত ছবি রইস। এই ছবির নায়ক ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

One response to “লকডাউনের কারণে কান্ডারি বদল”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/28914 […]

Leave a Reply

Your email address will not be published.

x