ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ঈদ-সংখ্যার পাতায় দেখুন আপনার ঈদ-স্পেশাল ডিশের ছবি!
অনলাইন ডেস্ক

ঢাকা, জুন ২৪, ২০২১ ভোজনরসিক আর শখের রাঁধুনিদের জন্য ঘরে মুখরোচক খাবারদাবারের আয়োজন করতে বিশেষ কোনো উপলক্ষের প্রয়োজন পড়ে না। তাই সামনে যদি থাকে ঈদুল আযহার মত আনন্দময় একটি উৎসব, তবে একে ঘিরে নানান পদের সুস্বাদু খাবার তৈরি করা আর তার ছবি তুলে জনপ্রিয় একটি ম্যাগাজিনের পাতায় নিজের প্রতিভা তুলে ধরার চাইতে চমৎকার সুযোগ আর কিই বা হতে পারে?

রান্নাঘরের শিল্পীদের জন্য ঠিক এই সুযোগটিই এবার নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ এবং আইস টুডে ম্যাগাজিন। আসন্ন ঈদুল আযহা’র আনন্দকে আরো খানিকটা বাড়িয়ে দিতে স্যামসাং বাংলাদেশ ও আইস টুডে আয়োজন করেছে ‘ফুড ফর থট’ নামের এক অনন্য ফুড-ফটোগ্রাফি কন্টেস্ট। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার মাধ্যমে স্যামসাং ব্যবহারকারীরা নিজেদের রান্না, ফুড-ডেকোরেশন ও ফটোগ্রাফির দক্ষতাকে প্রমাণ করতে পারবেন। অংশগ্রহণের নিয়ামবলীও সহজ – নিজের রান্না করা ঈদ স্পেশাল ডিশটি লোভনীয় রূপে সাজিয়ে তুলতে হবে জিভে জল আনা একটি ছবি, আর #ংযড়ঃড়হংধসংঁহমভড়ৎরপবঃড়ফধু হ্যাশট্যাগ যুক্ত করে সেই ছবিটি আপলোড করতে হবে ফেসবুক বা ইন্সটাগ্রামে! বিজয়ী ২টি ডিশের ছবি প্রকাশিত হবে আইস টুডে ম্যাগাজিনের পরবর্তী বিশেষ ঈদ সংখ্যায়!

তাই তেল-মশলা আর কড়াই হাতে এবার তৈরি হয়ে যেতে পারেন আপনিও। আজই খুঁজে বের করুন সেই স্পেশাল রেসিপি, যা স্বাদ আর গন্ধে আপনার বন্ধু-বান্ধব আর পরিবারের সকলে আঙুল চাটতে বাধ্য হয় – আর রান্না শেষে নজরকাড়া একটি ছবি তুলে আপনার ফেসবুক বা ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করুন। ফেসবুক পোস্টটি কিংবা ইন্সটাগ্রাম প্রোফাইলটি অবশ্যই পাবলিক হতে হবে, এবং তাতে স্যামসাং এবং আইস টুডে ম্যাগাজিনকে ট্যাগ করে ক্যাপশনে যুক্ত করতে হবে ডিশের নাম, যে ডিভাইসে ছবি তোলা হয়েছে তার মডেল নং এবং হ্যাশট্যাগ #ংযড়ঃড়হংধসংঁহমভড়ৎরপবঃড়ফধু । ইতোমধ্যেই আরম্ভ হয়ে যাওয়া কন্টেস্টটিতে অংশগ্রহণের সময়সীমা জুন ২৫, ২০২১ পর্যন্ত।

কন্টেস্টে বিজয়ীদের নাম, ছবি এবং সংক্ষিপ্ত প্রোফাইল প্রকাশিত হবে আইস টুডের ঈদ সংখ্যায়, সেই সাথে বিজয়ী ডিশটির একটি নজরকাড়া ছবি তো থাকছেই!

3 responses to “ঈদ-সংখ্যার পাতায় দেখুন আপনার ঈদ-স্পেশাল ডিশের ছবি!”

  1. … [Trackback]

    […] There you can find 46204 additional Information to that Topic: doinikdak.com/news/28833 […]

  2. dewahk says:

    … [Trackback]

    […] There you will find 19955 more Info on that Topic: doinikdak.com/news/28833 […]

  3. ai nude says:

    … [Trackback]

    […] Here you can find 58772 more Information on that Topic: doinikdak.com/news/28833 […]

Leave a Reply

Your email address will not be published.

x