ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
যশোরে ৭ দিনের কঠোর বিধিনিষেধ বা লকডাউন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

করোনা সংক্রমণ উদ্বেগজনকভাবে বাড়তে থাকায় যশোরে আগামী ৭ দিনের জন্য কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ জুন) রাত ১২টা থেকে আগামী ৩০ জুন রাত ১২ পর্যন্ত এই বিধিনিষেধ কার্যকর করা হবে।

যশোর সার্কিট হাউজে করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। যশোর করোনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ শতাংশ। একই সময়ে করোনা ও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৯ জন। গত দুইদিনে মারা গেছে ১৯ জন। করোনা সংক্রামণের হার উর্ধ্বমুখী হওয়ায় আগামী ৭ দিনের জন্য কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

বিধিনিষেধ সংক্রান্ত এক গণবিজ্ঞপ্তিতে জেলা প্রশাসন জানিয়েছে, যশোর জেলার অভ্যন্তরীণ সকল রুটে এবং আন্তঃজেলা বাস, ট্রেন ও সকল প্রকার গণপরিবহনসহ সিএনজি, রিকশা, ভ্যান, অটোরিকশা, মোটরসাইকেল, থ্রিহুইলার, হিউম্যান হলার চলাচল বন্ধ থাকবে। তবে সকল ধরণের দোকানপাট, শপিংমল, হোটেল, রেস্তোরা, চায়ের দোকান, বিপণীবিতান বন্ধ থাকবে। ওষুধের দোকান সার্বক্ষণিক খোলা রাখা যাবে। এবং জরুরি সেবা দানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না।

4 responses to “যশোরে ৭ দিনের কঠোর বিধিনিষেধ বা লকডাউন”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/28568 […]

  2. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/28568 […]

  3. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/28568 […]

  4. … [Trackback]

    […] Here you can find 12545 additional Info to that Topic: doinikdak.com/news/28568 […]

Leave a Reply

Your email address will not be published.

x