ঢাকা, রবিবার ২৬ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
মৌলভীবাজারে চোর চক্রের ৫ সদস্য আটক
মাসুদ আলম চয়ন মৌলভীবাজার

মৌলভীবাজারের জুড়ীতে আন্তজেলা চোর চক্রের ৫ সদস্য বিপুল পরিমাণ চুরির সরন্ঞ্জাম সহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২জুন) সকাল ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ে, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সংবাদ সম্মেলন করে এ তথ্য প্রকাশ করেন ।

লিখিত এক বক্তব্যে তিনি জানান, গত ২১ শে জুন জুড়ী থানা এলাকায় রাত্রীকালিন দায়িত্বে থাকা পুলিশের টহলদল কন্টিনালা নামক স্হানে একজন লোকের গতিবিধি সন্দেহ হইলে পুলিশ তাকে চ্যালেন্জ করলে দৌড়ে পালিয়ে যেতে চেষ্টাকালে জুড়ী থানার বেলাগাঁও গ্রামের মৃত আলেক মিয়ার পুত্র জাহাঙ্গীর (৩২) কে আটক করে। থানায় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদকালে সে ব্যাটারীচালিত অটোরিকশা চুরি করিয়া সিলেট শহরে বিক্রয় করার কথা জানায়।তার ই তথ্য সূত্রে এস আই জাকির হোসেন ও এ এসআই মনিরুল ইসলাম নেতৃত্বে সিলেট শহরের শাহপরান থানা মেজরটিলা, নুরপুর এলাকার আব্দুল কুদ্দুছ এর পুত্র মহিবুর রহমান(৪৫) ও মোঃ দেলোয়ার মিয়ার পুত্র মোঃ উসমান(২৭) কে স্হানীয় কুতুবের কলোনীতে অভিযান চালিয়ে ও ২ টি চোরাই ব্যাটারি চালিত ২ টি চোরাই মোবাইল,চুরির কাজে ব্যবহ্রত ১ টি রড,খুনতি উদ্ধার ও আসামীদের গ্রেফতার করা হয়।

আসামি মহিবুর ও দেলোয়ারের দেয়া তথ্যের ভিত্তিতে শাহপরান থানাধীন মোহাম্মদপুর এলাকার সুমনের ভাড়া বাসায় আরেকদফা অভিযান চালিয়ে কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার কাজিরখলা গ্রামের বাসিন্দা মৃত রাজু মিয়ার পুত্র আল আমিন (২৪) নামে একজন চোরকে আটক করে।সাথে জুড়ী থানার মধ্য বাছিরপুর গ্রামের মৃত সুলেমান এর পুত্র আব্দুর রহিম(৬৭) এর চোরাই হওয়া ১ টি অটোরিকশা ও ১ টি মোবাইল উদ্ধার করেন।

আটকৃত ৪ জনের তথ্য মতে অটোরিকশা চুরি করে বহনকারি পিকআপ গাড়ী ঢাকা মেট্রো- ম-১১০২৭৭ ও গাড়ীর চালক চোর চক্রের সদস্য জেলার বড়লেখা থানার মুছেগুল গ্রামের বাসিন্দা মোছাব্বির আলীর পুত্র জুনেদ আহমদ(৩৫) কে আটক করে।

এ সময় উপস্হিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর, শিক্ষানুবিস সহকারী পুলিশ সুপার তানজিল, কোর্ট ইন্সপেক্টর ইউনুছ, জুড়ী থানার অফিসার ইনচার্জ সন্ঞ্জয় চক্রবর্তী, ডিবির ওসি সহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published.

x