ঢাকা, রবিবার ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৩৫ অপরাহ্ন
বেজা’র নির্বাহী চেয়ারম্যান হলেন সাবেক সিনিয়র সচিব ইউসুফ হারুন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর নির্বাহী চেয়ারম্যান পদে নিয়োগ পেয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুন। ২১ জুন সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপ-সচিব মোঃ অলিউর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে আগামী ৬ জুলাই ২০২১ অথবা যোগদানের তারিখ হতে পরবর্তী ৩ বছর মেয়াদে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর নির্বাহী চেয়ারম্যান পদে শেখ ইউসুফ হারুনকে চুক্তি ভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

এদিকে অত্র এলাকার কৃতি সন্তান শেখ ইউসুফ হারুনকে গুরুত্বপূর্ণ এ পদে নিয়োগ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও শেখ ইউসুফ হারুনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পাইকগাছা উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট লোনাপানি কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও কেন্দ্র প্রধান ড. মোঃ লতিফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, আবুল কালাম আজাদ, শিব্সা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি।

Leave a Reply

Your email address will not be published.

x