ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সোশ্যাল ইসলামী ব্যাংকে (SIBL) নগদ টাকা তোলা যাবে QR code স্ক্যান করে
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চেক বই বা ডেবিট কার্ড সঙ্গে না থাকলেও সমস্যা নাই। মোবাইলের মাধ্যমেই যেকোনো শাখা থেকে নগদ টাকা উত্তোলন করা যাবে কিউ আর কোড স্ক্যান করে। “এসআইবিএল নাউ” অ্যাপে নতুন সন্নিবেশিত সার্ভিসটি আজ উদ্বোধন করা হয়েছে।

সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী নতুন এই সার্ভিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু নাসের চৌধুরী ও জনাব মোঃ সামছুল হক, কোম্পানি সচিব জনাব আব্দুল হান্নান খান, আইসিটি ডিভিশনের প্রধান জনাব মোঃ সুলতান বাদশা, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান জনাব মোঃ মনিরুজ্জামান এবং কার্ড ডিভিশনের প্রধান জনাব শরিফ আল কাশেম উপস্থিত ছিলেন। ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও শাখার ব্যবস্থাপকগণ যুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী উল্লেখ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা প্রদানে সবসময় অগ্রগামী এবং সে লক্ষ্যে ‘‘এসআইবিএল নাউ” অ্যাপে সংযুক্ত হলো কিউ আর কোড স্ক্যান করে নগদ টাকা উত্তোলনের সুবিধা।

গ্রাহকদের আধুনিক ও প্রযুক্তিনির্ভর  ব্যাংকিং সেবা দিতে এসআইবিএল সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

x