ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
কুলাউড়া উপজেলায় এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ
Reporter Name

মোঃ কামাল উদ্দিন মৌলভীবাজার: কুলাউড়া উপজেলার কর্মধা থেকে মঞ্জু মিয়া (৩০) নামে এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। রোববার ( এপ্রিল) রাত ১১টার দিকে তাকে কর্মধা থেকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। সে কর্মধা ইউনিয়নের দোয়াল গ্রামের মৃত হবিবউল্লার ছেলে।

থানা সূত্রে জানা যায়, রোববার রাতে কর্মধায় মঞ্জু মিয়ার করা একটি অভিযোগের তদন্তে যান কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম জিবান। সেখানে গিয়ে তিনি মঞ্জুকে খবর দেন। পরে বিভিন্ন বিষয় নিয়ে তার সাথে কথা বলার পর তার কথাবার্তায় পুলিশ তাকে সন্দেহ করে। পরে স্থানীয়দের কাছ থেকে পুলিশ তার পরিচয় জানতে চাইলে সেকাঠমিস্ত্রি প্রতারক বলে পুলিশকে জানান তারা।

এদিকে মঞ্জুকে আটকের খবরে ছুটে আসেন প্রতারণার শিকার মোহাম্মদ রফিক মিয়া, আছকির মিয়া, ফারুক মিয়া, জব্বার মিয়া, আব্দুস সত্তার মাসুক মিয়া।

তারা পুলিশকে জানান, মঞ্জু বিভিন্ন সময়ে পিস্তল এবং ওয়ারল্যাস নিয়ে সচিবের পিএস ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের জমির জায়গা জমির কাগজপত্র ঠিক করার নাম করে তাদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়।

ভুয়া সাংবাদিক আটকের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়দৈনিক ডাককে মুঠোফোনে জানান, সে অনেক বড় প্রতারক। সে কাঠমিস্ত্রি পেশায় থাকার পরও অনেক মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে। থানায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

2 responses to “কুলাউড়া উপজেলায় এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ”

  1. Acculatty says:

    In the univariate analysis of risk factors for GERS, MAFLD was identified as a risk factor for GERS OR 1 minoxidil vs propecia

  2. cvbHnTY says:

    It isn t necessary to maintain a PaO2 as high as 80 mm Hg; 60 mm Hg will adequately oxygenate most clients viagra pills shoppers

Leave a Reply

Your email address will not be published.

x