ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
খুলনা বিশ্ববিদ্যালয়ের অন্তত ২০ জন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত
অনলাইন ডেস্ক

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অন্তত ২০ জন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে আটজন শিক্ষক রয়েছেন।

এছাড়া কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর পরিবার করোনায় আক্রান্ত বলে জানা গেছে। এর আগে অন্তত এক ডজন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী আক্রান্ত হওয়ার পর এখন সুস্থ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর এসএম আব্দুল আওয়াল,  উপ-রেজিস্ট্রার হাওলাদার আলমগীর হাদী, সহকারী রেজিস্ট্রার মিজানুর রহমান মিজু ও তার পরিবার, সেকশন অফিসার নাসির জাহাঙ্গীর, উপ-রেজিস্ট্রার মঈনুল ইসলামের স্ত্রী, সেকশন অফিসার শফিকুল ইসলাম, স্টোর শাখার সেকশন অফিসার শাহরিয়ার সুমনের পরিবার, ল্যাব অ্যাসিস্টেন্ট উজ্জ্বল কুন্ডু, ভাস্কর্য ডিসিপ্লিনের অফিস সহকারী লাভলু করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের কর্মচারী রিপনসহ বেশ কয়েকজন জ্বরে ভুগছেন বলে জানা গেছে।

খুবি অফিসার্স কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম লিপন বলেন, আমাদের কর্মকর্তাদের মাঝে কয়েকজন করোনায় আক্রান্ত বলে খবর পেয়েছি। এর মধ্যে সেকশন অফিসার নাসির জাহাঙ্গীরের অবস্থা বেশ জটিল বলে তাকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা আর্থিকভাবে তাকে সহযোগিতা করেছি এবং সার্বিক পরিস্থিতিতে তার পাশে রয়েছি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস বলেন, কয়েকজন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্তের বিষয় সম্পর্কে জানতে পেরেছি। বিশ্ববিদ্যালয়ের ডিনদের সঙ্গে মিটিংয়ে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

One response to “খুলনা বিশ্ববিদ্যালয়ের অন্তত ২০ জন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/27577 […]

Leave a Reply

Your email address will not be published.

x