ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৮ পূর্বাহ্ন
নান্দাইলে ব্যবসায়ী জাহিদ হত্যা মামলার ৪ জনকে গ্রেপ্তার
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে ব্যবসায়িকে টাকার জেরে হত্যা করা হয় জাহিদ গত ১৮/৬/২১ তারিখ নান্দাইল থানাধীন অরণ্য পাশা এলাকায় ভাড়াটিয়া বাসায় এক ব্যবসায়ী হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করা হয়।

উক্ত ঘটনায় ভিকটিমের ভাই জাহিদ এর অভিযোগের ভিত্তিতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নান্দাইল থানায় একটি হত্যা মামলা রুজু হয় (মামলা নং ৩০(৬)২১)।পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করত হত্যার ধরন বিবেচনায় নিয়ে তদন্তকালে ৪ জন খুনী কে সনাক্ত করতে সক্ষম হয়। ঢাকার মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে ০৪ জনকে আজ রবিবার গ্রেফতার করতে সক্ষম হয় এবং তাদের নিকট থেকে ভিকটিমের দুটি মোবাইল সেট উদ্ধার করা হয়।আসামি নাঈমের সাথে জাহিদের ব্যবসায়ীক টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে খুনিরা ঢাকা থেকে এসে তাকে হত্যা করে আবার ঢাকায় চলে যায়।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানাঃ-১। মোঃ নাঈম ইসলাম (১৯) পিতা-মোঃ আরফাত উল্লাহ মাতা- মোছাঃ পারভীন আক্তার, সাং-মুরাদপুর, থানা-বানিয়াচং জেলা-হবিগঞ্জ, বর্তমান সাং-ফায়দাবাদ চৌরিরটেক (ওসমান মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) থানা-দক্ষিণখান, ডিএমপি ঢাকা। ২। মোঃ হুসেন আলী (২১)পিতা-ইয়াকুব আলী মাতা-আয়শা বেগম সাং-কোর্টবাড়ী, (মসজিদের পাশে) থানা-দক্ষিণখান, ডিএমপি ঢাকা। ৩। মোঃ রাসেল মিয়া (১৯)পিতা মৃত-সালামত মাতা-মোছাঃ ফালানী সাং-নারায়ণপুর থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহ। বর্তমান সাং-কোর্ট বাড়ী রেল গেইট সংলগ্ন,মসজিদের সাথে, (ইন্তাজ উদ্দিন এর বাড়ীর ভাড়াটিয়া)থানা-দক্ষিণখান, ডিএমপি-ঢাকা।৪। মোঃ সুমন মিয়া (১৯) পিতা-মোঃ আবুল কাশেম মাতা-মোছাঃ জোসনা বেগম সাং-নারায়ণপুর, থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহ বর্তমান সাং-কোর্ট বাড়ী ০৮নং রেল গেইট সংলগ্ন (জনৈক লুচি এর বসত বাড়ীর ভাড়াটিয়া ), থানা-দক্ষিণখান, ডিএমপি-ঢাকা।ভিকটিমের নাম ও ঠিকানা-১। জাহিদ মিয়া তালুকদার (২৮) পিতা মৃত-মাতাব মিয়া তালুকদার মাতা মৃত-মোছাঃ মিছিরুন নেছা তালুকদার সাং-গানপুর, ইউপি-মুরাদপুর, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ। বাদী মোঃ আসাদ মিয়া তালুকদার (৩২) পিতা মৃত-মাতাব মিয়া তালুকদার মাতা মৃত-মোছাঃ মিছিরুন নেছা তালুকদার সাং-গানপুর, ইউপি-মুরাদপুর, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ।

8 responses to “নান্দাইলে ব্যবসায়ী জাহিদ হত্যা মামলার ৪ জনকে গ্রেপ্তার”

  1. huawai nova7 says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/27483 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/27483 […]

  3. sbo says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/27483 […]

  4. upx1688 says:

    … [Trackback]

    […] Here you can find 83056 additional Info to that Topic: doinikdak.com/news/27483 […]

  5. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/27483 […]

  6. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/27483 […]

  7. maxbet says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/27483 […]

  8. explorer says:

    … [Trackback]

    […] Here you can find 75319 more Information on that Topic: doinikdak.com/news/27483 […]

Leave a Reply

Your email address will not be published.

x