ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
ভোলায় ১৪১টি ভোটকেন্দ্রের মধ্যে ৪৭টি অধিক ঝুঁকিপূর্ন
আর জে শান্ত, ভোলা

২১শে জনু অনুষ্ঠিত দেশের প্রথম ধাপের ইউনিয়ন নির্বাচনে ভোলা জেলার চার উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। ১২ ইউনিয়নের মোট ১৪১টি ভোট কেন্দ্র ভোট অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নের ১৪১টি ভোট কেন্দ্রের মধ্যে ৪৭টি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করা হয়। ঝুঁকিপূর্ণ কেন্দ্রে গুলোর মধ্যে চরফ্যাশনের পাঁচ ইউনিয়নের ৪৫ কেন্দ্রের মধ্যে ১১টি, মনপুরায় দুই ইউনিয়নে ২২ কেন্দ্রের মধ্যে ১৩টি, বোরহানউদ্দিনে দুই ইউনিয়নে ২১ কেন্দ্রের মধ্যে ৮টি এবং তজুমদ্দিনে তিন ইউনিয়নের ৪৩টি কেন্দ্রের মধ্যে ১৫টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ রয়েছে।

রবিবার (২০ জুন) জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানানো হয় । পুলিশের পক্ষ থেকে ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার সরকার মোহাম্দ কায়সার ।

জেলা নির্বাচন অফিস সূত্র জানিয়েছে, কেন্দ্রগুলোতে পুলিশ, র‌্যাব, বিজিবি, কোস্টগার্ড ও আনসার সদস্য ছাড়াও নির্বাহী এবং জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নিয়োজিত থাকবে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের লক্ষে ১২ ইউনিয়নে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে

উল্লেখ্য সোমবার (২১ জুন) জেলার চার উপজেলার ১২ ইউনিয়নে ইউপি নির্বাচন এর  ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এগুলো হচ্ছে বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর, ও সাচড়া ইউনিয়ন , তজুমদ্দিন উপজেলার সম্ভুপুর,ও  চাচড়া এবং চাঁদপুর ইউনিয়ন , মনপুরা উপজেলার হাজিরহাট , ও  দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন এবং চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ, চর কলমি, হাজারিগঞ্জ, এওয়াজপুর ও জাহানপুর ইউনিয়ন।

চরফ্যাশন উপজেলার ৫ টি ইউনিয়ন এবং বোরহানউদ্দিনের গঙ্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান পথে  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে না। তবে সংরক্ষিত নারী সদস্য ও পুরুষ সদস্য পদে ভোট হবে।

চার উপজেলার ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ২৬ জন ,  ও পুরুষ সদস্য পদে ৪০৬ জন এবং সংরক্ষত নারী সদস্য পদে ১১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা নির্বাচন অফিসার মোঃ আলাউদ্দিন আল মামুন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জেলার ১২টি ইউনিয়নে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শান্তিপূর্ণ ভোট গ্রহনের লক্ষে নির্বাচনী এলাকায় পুলিশ, র‌্যাব, কোস্টগার্ড, বিজিবি ও আনসার এবং ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে। যে কোন ধরনে অপ্রিতিকর ঘটনায় ঘটলে আমরা তার যথাযথ ব্যবস্থা নিবো । তাই তিনি সকলকে অপ্রিতিকর ঘটনা থেকে বিরত থাকার অনুরোধ করেন

75 responses to “ভোলায় ১৪১টি ভোটকেন্দ্রের মধ্যে ৪৭টি অধিক ঝুঁকিপূর্ন”

  1. desmopressin mcg over the counter desmopressin 0.1mg usa desmopressin united states

  2. ashwagandha caps over the counter ashwagandha caps online ashwagandha caps purchase

  3. desmopressin cheap desmopressin 10mcg generic desmopressin mcg over the counter

  4. I really love every bit of it, I have bookmarked your blog and will check back here often. I’m so glad I’ll learn a lot of new things here!

  5. geodon 20mg cost geodon usa where can i buy geodon 40mg

  6. I blog frequently and sincerely appreciate your information. Your article is of interest to me. I will be bookmarking your site and keep checking back for new details about

  7. sildenafil online sildenafil tablets sildenafil without prescription

  8. imdur pharmacy imdur canada imdur 40 mg coupon

  9. calcium carbonate united states calcium carbonate 500 mg generic calcium carbonate united states

  10. amaryl 2 mg uk amaryl pills amaryl 4 mg nz

  11. loperamide united states loperamide nz loperamide price

  12. antivert medication antivert tablets antivert cost

  13. clozaril 50 mg price clozaril pharmacy clozaril 50mg usa

  14. aldactone prices cheapest aldactone aldactone purchase

  15. procardia 30 mg no prescription procardia 30 mg without prescription procardia online pharmacy

  16. geodon pills geodon tablets how to buy geodon

  17. anastrozole over the counter where can i buy anastrozole anastrozole coupon

Leave a Reply

Your email address will not be published.

x