ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শ্রীপুরে গ্যাসের আগুনে নিবে গেলো মা-মেয়ের জীবন প্রদীপ
আরিফ প্রধান
গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে ২ বছরের শিশু ও তার মা মৃত্যুবরণ করেছেন। শনিবার বেলা সারে ১১ টার দিকে উপজেলার মুলাইদ গ্রামের এমসি বাজার এলাকায় দেলোয়ার হোসেনের বহুতল ভবনের ফ্ল্যাটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
গ্যাসের লিকেজ থেকে আগুন লেগে দুই বছরের শিশু ও তার মা সোনিয়া জান্নাত (২৬) দগ্ধ হন। এতে শিশুর ৫০ ও তার মা’র ৬০ শতাংশ শরীর দগ্ধ হয়।
গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকার শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বিকেলে মা সোনিয়া জান্নাত ও সন্ধা সারে ৬ টায় শিশু মেয়ে হুমাসা জান্নাত মৃত্যু বরণ করেন।
মেঘনা সাইকেল কারখানার কর্মকর্তা বাগেরহাটের কাফিলাবাগ এলাকার গোলাম মোস্তফা ৫ তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। বেলা সারে এগারোটায় হঠাৎ বিকট শব্দে আগুন লাগে এতে মা ও মেয়ে দগ্ধ হন। খবর পেয়ে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিস। এর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও পরে ঢাকায় নেয়া হয়। সেখানেই নিভে যায় মা-মেয়ের জীবন প্রদীপ।
শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান বলেছেন, গ্যাসের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

x