ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
কুষ্টিয়ায় করোনায় ৯ মৃত্যু, অক্সিজেন সংকটে হাসপাতাল
অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন নয় জন রোগী। এর মধ্যে আটজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

এটিই কুষ্টিয়ায় একদিনে সর্বোচ্চ মৃত্যু। এদিকে জেনারেল হাসপাতালে অক্সিজেনের সংকট দেখা দিয়েছে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (১৯ জুন) দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার করোনা ওয়ার্ডে আট জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ডা. তাপস কুমার সরকার সংবাদ মাদ্যমকে জানান, জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৯ জন মারা গেছেন। শুক্রবার রাত থেকে শনিবার সকাল ১০টা পর্যন্ত একে একে তারা মারা যান।

তিনি আরো জানান, কুষ্টিয়ায় প্রতিদিন করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় হাসপাতালে করোনা ওয়ার্ডে শয্যা ও অক্সিজেন সংকট দেখা দিয়েছে। হাসপাতালে কোনো বেড খালি নেই। ১০০ বেডের বিপরীতে ভর্তি আছে ১১৩ জন রোগী।

কুষ্টিয়া জেলা প্রশাসন সূত্রে জানা যায়, গত ১৮ জুন ৩৬৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১১২ জন। গড় শনাক্ত ৩২ শতাংশ। এর আগের দিন ১৭ জুন শনাক্ত হয় ১৫৬ জন। শনাক্তের হার ছিলো ৪০ শতাংশের বেশি। গত ১৫ দিন ধরে রোগী শনাক্তের হার ও মৃত্যু ঊর্ধ্বমুখী।

অপরদিকে, শুক্রবার সন্ধ্যায় করোনায় আক্রান্ত হয়ে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন মিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পিযুষ কুমার সাহা।

6 responses to “কুষ্টিয়ায় করোনায় ৯ মৃত্যু, অক্সিজেন সংকটে হাসপাতাল”

  1. … [Trackback]

    […] Here you can find 94909 additional Info to that Topic: doinikdak.com/news/27084 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/27084 […]

  3. cartel oil says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/27084 […]

  4. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/27084 […]

  5. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/27084 […]

  6. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/27084 […]

Leave a Reply

Your email address will not be published.

x