ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
রূপগঞ্জে তেল চোর চক্রের ২ সদেস্য গ্রেফতার
এম এ মোমেন, রূপগঞ্জ

নারায়ণগঞ্জর রূপগঞ্জে ১ হাজার ৪শত লিটার চোরাই জ্বালানী তেলসহ জ্বালানী তেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে ব্যার-১১। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আরিফুর রহমান (৪০) , মোঃ সজিব (৩২)।

বৃহস্পতিবার ( ১৭ জুন) সকাল সাড়ে ৭ টায় তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান , রূপগঞ্জ থানাধীন তারাব হাটিপাড়া এলাকায় মহাসড়কে চলাচলরত পার্কিং করা যানবাহন হতে জ্বালানী তেল চুরি ও কেনাবেচার একাধিক চোরাই চক্র গড়ে উঠেছে। ঢাকা- চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলরত গাড়ীসমূহ রাস্তার পাশে পার্কিং করে গাড়ীর ড্রাইভার ও হেলপার ঘুমিয়ে থাকা অবস্থায় এই চোর চক্রের সক্রিয় সদস্যরা বিশেষ কায়দায় মোটর ফিটিং করা পিকআপ ভ্যান ব্যবহার করে অভিনব কৌশলে তেল চুরি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ তারা অভিনব কৌশলে রাস্তার পাশে পার্কিং করা গাড়ী হতে জ্বালানী তেল চুরি করে মজুদ করে এবং অবৈধভাবে কেনাবেচা করে আসছে। এই সকল জ্বালানী তেল চোরাই চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে

3 responses to “রূপগঞ্জে তেল চোর চক্রের ২ সদেস্য গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/26476 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/26476 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/26476 […]

Leave a Reply

Your email address will not be published.

x