ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
মৌলভীবাজার শহরে ২য় মনু সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন
মাসুদ আলম চয়ন, মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার শহরে ২য় মনু সেতু প্রস্তাবিত স্থান থেকে ১.৫ কিলোমিটার দূরে পশ্চিম বড়হাট এলাকায় সেতু নির্মানের দাবীতে এলাকাবাসীসহ বিভিন্ন সংগঠন মানববন্ধন করেছে।

এলাকা বাচাঁও, পরিবেশ বাচাঁও, মানুষ বাচাঁও শ্লোগান নিয়ে বৃহস্পতিবার ( ১৭ জুন) দুপুরে মৌলভীবাজার পৌরসভার পূর্ব বড়হাট এলাকায় মানববন্ধনের আয়োজন করেছে বড়হাট এলাকাবাসী। এতে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করেছে স্থানীয় সচেতন নাগরিক সমাজ, পশ্চিম শহরতলী এলাকাবাসী, সচেতন ছাত্র সমাজ ও তরুন প্রজন্ম।

এ সময় মানববন্ধনে পঞ্চায়েত প্রধান আব্দুর রহিম আজাদ মিয়ার সভাপতিত্বে এবং আনিসুল ইসলাম চৌধুরী তুষারের পরিচালনায় বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর জালাল আহমদ, মকবুল মিয়া, আব্দুর মতিন, শফিকুল ইসলাম, আব্দুল জলাল ও শামীম আহমদ।

এ সময় বক্তারা বলেন, প্রস্তাবিত এলাকায় সেতু নির্মান হলে প্রায় আড়াই শত পরিবার ক্ষতিগ্রস্ত হবে। পাশাপাশি শহরে যানযট বৃদ্ধি পাবে। কিন্তু প্রস্তাবিত জায়গা থেকে ১.৫ কিলোমিটার দূরে পশ্চিম বড়হাট এলাকায় সেতু নির্মান করলে আবাসিক এলাকা ক্ষতিগ্রস্থ হবে না, শহরে যানযট কমবে, শহরের বাইপাস সড়ক নির্মানে সহায়ক হবে এবং হাজারো মানুষ উপকৃত হবেন। শহরে ২য় মনু সেতু নির্মানে উপযুক্ত স্থান নির্বাচনে কর্তৃপক্ষ যথাযথ পদক্ষেপ নেওয়ার আহবান জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published.

x