ঢাকা, বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
ভারতীয় ঔষধসহ একজন’কে আটক করেছে পরশুরাম থানা পুলিশ
পেয়ার আহাম্মদ চৌধুরী

ফেনী জেলাধীন পরশুরাম মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে  উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিণ টেটেশ্বর এলাকা থেকে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার ভারতীয় ওষুধসহ মোঃ জসিম উদ্দিন সবুজ(৩২) নামে একজন’কে আটক করেছে পুলিশ।

এই ব্যাপারে পরশুরাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

জানা গেছে আটককৃত জসিম উদ্দিন সবুজ নোয়াখালী চাটখিল থানার ধর্মপুর গ্রামের আবদুল মান্নান এর ছেলে।

পুলিশ জানান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পরশুরাম মডেল থানার ওসি মুঃ খালেদ দাইয়ান এর নেতৃত্বে এএসআই আব্দুল মতিন, এসআই সেলিম, এসআই মোস্তাফিজুর রহমান বিশেষ অভিযান পরিচালনা করে পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের টেটেশ্বর সীমান্ত এলাকা থেকে চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে আনার সময় ৯ ধরনের ভারতীয় ঔষধসহ জসিম উদ্দিন সবুজ’কে আটক করে। যার(ঔষধ) বর্তমান  বাজার মূল্য প্রায় ৫,৩১,৮০০ টাকা।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুঃ খালেদ দাইয়ান জানান,  শুল্ক ফাঁকি অবৈধভাবে ভারতীয় ঔষধ আনার সময় বুধবার(১৬ জুন) গভীর রাতে চোরাকারবারী মোঃ জসিম উদ্দিন সবুজ’কে ভারতীয় ঔষধ সহ আটক করে তার বিরুদ্ধে থানায় মাদক মামলা দেয়া হয়েছে।

এসময় ওসি খালেদ দাইয়ান এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান উপজেলার বিভিন্ন এলাকা দিয়ে মাদকসহ যেকোন পণ্য চোরাচালানের তথ্য পেলে সাথে সাথে পুলিশকে খবর দিয়ে সহযোগিতা করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.

x