ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
মাধবদীতে আ.লীগের দুই পক্ষের গুলাগুলি, আহত ৮
অনলাইন ডেস্ক

নরসিংদীর মাধবদীতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়রের নেতৃত্বে আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের ৮ জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৬ জুন) রাত ৮টায় মাধবদী পৌরসভার মোড়ে এই হামলার ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে আহত মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া (৩৯) ও নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালামকে (৩০) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন জানান, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার বিকেলে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। জেলার রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মিটিং চলাকালে মাধবদী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারাফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে যান। এ সময় ব্যানারে তার নাম না থাকায় মিটিং না করতে নিষেধ ও গালিগালাজ করে চলে যান। ওই মিটিং শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০/১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এসময় পৌর মেয়র মানিকের নেতৃত্বে তাদের ওপর গুলি করাসহ অতর্কিত হামলা চালানো হয়। এতে দুইজন গুলিবিদ্ধসহ ৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।

2 responses to “মাধবদীতে আ.লীগের দুই পক্ষের গুলাগুলি, আহত ৮”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/26294 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/26294 […]

Leave a Reply

Your email address will not be published.

x