ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
পাইকগাছায় করোনা প্রতিরোধে পুষ্টি সেবা প্যাকেজ উদ্বোধন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচির আওতায় স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন স্বাস্থ্য শিক্ষা ব্যুরো এর লাইফস্টাইল, হেলথ এন্ড প্রমোশন কার্যক্রমের আওতায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের আওতায় দেশব্যাপী করোনা মহামারী বিষয়ে সচেতনা বৃদ্ধির লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে।

এরই অংশ হিসাবে “মানতে হবে স্বাস্থ্য বিধির উপদেশ, তবেই করোনামুক্ত হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় পাইকগাছা উপজেলায়ও সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে লোকগান, নাটিকা, বিজ্ঞাপন ও ক্যারাভান প্রদর্শনসহ বিভিন্ন প্রচারণামুলক কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে সাধারণ মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ নীতিশ চন্দ্র গোলদার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় কুমার মন্ডল, মেডিকেল অফিসার ডাঃ প্রশান্ত কুমার মন্ডল, ডাঃ মোঃ সাইফুল্লাহ ইবনে মান্নান ও ডাঃ ইফতেখার বিন রাজ্জাক। উল্লেখ্য এই মহামারী প্রতিরোধে মাস্ক পরা, কিছুক্ষণ পর পর সাবান দিয়ে হাত পরিষ্কার করা, ভিড় এড়িয়ে চলা, নুন্যতম তিন ফুট সামাজিক দূরত্ব বজায় রাখা এবং করোনা শনাক্ত রোগীদের কোয়ারেন্টাইন সহ স্বাস্থ্যবিধি মেনে চলবার জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় জনসচেতনতা মূলক নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আসছে।

2 responses to “পাইকগাছায় করোনা প্রতিরোধে পুষ্টি সেবা প্যাকেজ উদ্বোধন”

  1. … [Trackback]

    […] There you can find 28290 more Info on that Topic: doinikdak.com/news/26210 […]

  2. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/26210 […]

Leave a Reply

Your email address will not be published.

x