ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
পীরগাছার দেউতিতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বাণিজ্যমন্ত্রী
হীমেল মিত্র অপু

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই। এখন আমরা আমাদেরই শত্রু। ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোন ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আজ (১৬ জুন) বুধবার দুপুরে পীরগাছা উপজেলার দেউতি স্কুল এন্ড কলেজ হল রুমে উপজেলা আওয়ামী  লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা অর্থনৈতিক ভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে। এদেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিল না। এখন সবার পাঁয়ে জুতা। আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদের স্বাধীনতা এনে দিয়েছে।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা নিজেরাই নিজেরাই খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

তিনি বলেন, নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবেনা। নৌকার সঙ্গে বেঈমানি করতে দিব না।

এ সময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,

পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোনয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক চেয়ারম্যান প্রার্থী নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল সহ অনেকেই।

2 responses to “পীরগাছার দেউতিতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বাণিজ্যমন্ত্রী”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/26203 […]

  2. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/26203 […]

Leave a Reply

Your email address will not be published.

x