ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
পাইকগাছায় আইনজীবিদের সাথে ওসি’র মতবিনিময় অনুষ্ঠিত
তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ এজাজ শফি বুধবার দুপুরে আইনজীবিদের সাথে মতবিনিময় সভা করেছেন। পাইকগাছা আইনজীবি সমিতি মিলনায়তনে সমিতির সভাপতি এড. জি,এম আব্দুর সাত্তার এর সভাপতিত্বে মত বিনিময়কালে ওসি মোঃ এজাজ শফি বলেন, হাইকোর্টের নির্দেশনা অনুয়ায়ী এখন থেকে জায়গা-জমি সংক্রান্ত বিষয়ে থানায় কোন বিচার-সালিশ হবে না। এসব বিষয় আদালতের একতিয়ার ভুক্ত।

এ সময় অনেকে ওসিকে উদ্দেশ্য করে প্রশ্ন করেন, জায়গা-জমির বিরোধে পড়ে সাধারন মানুষ পুলিশের সাহায্য পেতে থানায় আসেন, তা হলে তাদের সমাধান হবে কি করে ? উত্তরে ওসি বলেন, মাননীয় এমপি মহোদয়ের সাথে পরামর্শ করে এ সংক্রান্ত বিষয়ে একটি শক্তিশালী কমিটি করলে তারাই ভাল সমাধান দিতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া ওসি বলেন, এলাকার আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়, বাল্য বিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন, চুরি-ডাকাতিসহ যে কোন সামাজিক অপরাধ প্রবনতা রোধে পুলিশের সহযোগিতায় আইনজীবি ও আইনজীবি সহকারীরা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করতে পারেন। আইনজীবিদের উদ্দেশ্য ওসি আরো বলেন, দয়া করে আপনারা আদালত থেকে পেশাদার ডাকাতদের জামিন করাবেন না।

সমিতির সাধারন সম্পাদক এড.সুকান্ত কুমার রায়ের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন এড. প্রশান্ত কুমার ঘোষ, সমির কুমার সরকার, এফএমএ রাজ্জাক, আবুল কালাম আজাদ, তৈয়েব হোসেন নুর, সাঈদুর রহমান মিঠু, আদালতের সিএসআই বিশ্বজিৎ গাইন, আইনজীবি সহকারী সমিতির সভাপতি শাহিন আক্তার, সম্পাদক মহানন্দ ঢালীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

2 responses to “পাইকগাছায় আইনজীবিদের সাথে ওসি’র মতবিনিময় অনুষ্ঠিত”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/26119 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/26119 […]

Leave a Reply

Your email address will not be published.

x