ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
চুয়াডাঙ্গায় বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৮
অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় এক শিশুসহ ছয় বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার সময় দুই দালালকেও আটক করা হয়।

বুধবার (১৬ জুন) সকাল ৭টার সময় বিজিবির সদস্যরা তাদের আটক করে।

আটকরা হলেন, খুলনার ফুলতলা থানার দামুড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯), তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমুরিয়া থানার চিচড়ি গ্রামের ইমন আলী সর্দারের ছেলে আব্দুল হালিম (৪০), রাজবাড়ির গোয়ালন্দ থানার নতুনপাড়া গ্রামের মৃত আলী আহম্মদের স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইলের কালিয়া থানার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫) ও কালিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে মিলন হোসেন (৩৩)।

এছাড়া সীমান্ত দিয়ে পারাপারে সহায়তাকারী দালাল ঝিনাইদহের মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও পীরগাছা গ্রামের মুনসুর আহম্মদের ছেলে সেলিম হোসেনকে (৩০) আটক করা হয়।

বুধবার দুপুরে মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সকালে মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধীন জীবননগর বিওপির সদস্যরা জীবননগর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে হাসাদাহ বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ওই আট বাংলাদেশিকে আটক করে। আটকদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

 

One response to “চুয়াডাঙ্গায় বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৮”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/26051 […]

Leave a Reply

Your email address will not be published.

x