ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১২:২১ অপরাহ্ন
যশোরে কঠোর লকডাউনের মেয়াদ বাড়ল এক সপ্তাহ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

যশোরে লকডাউনের মেয়াদ বাড়ল এক সপ্তাহ। যদিও এই ব্যবস্থাকে ‘কঠোর স্বাস্থ্যবিধি আরোপ’ বলা হচ্ছে। এবারের ‘লকডাউনের’ আওতায় যশোর শহর ছাড়াও পাশের চারটি ইউনিয়ন অন্তর্ভুক্ত করা হয়েছে। এগুলো হলো নতুন উপশহর, নওয়াপাড়া, আরবপুর এবং চাঁচড়া।

এর আগে গেল ৯ জুন দিনগত মধ্যরাত থেকে যশোর ও নওয়াপাড়া পৌর এলাকায় ‘কঠোর স্বাস্থ্যবিধি আরোপ’ করা হয়। করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির প্রেক্ষিতে জেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ কমিটি এই সিদ্ধান্ত নিয়েছিল।

সপ্তাহের মাথায় মঙ্গলবার (১৫ জুন) বিকেলে উল্লিখিত কমিটির সভা বসে। সেখানে সার্বিক বিষয় পর্যালোচনা করে ‘লকডাউনের’ সময় ও আওতা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। সন্ধ্যায় বৈঠক শেষে কমিটির অন্যতম সদস্য প্রেসক্লাব যশোর সভাপতি জাহিদ হাসান টুকুন এই তথ্য দেন।

তিনি জানান, এই সময়কালে আগের বিধিনিষেধ কার্যকর থাকবে। জেলার অভ্যন্তরীণ রুটের যাত্রীবাস চলবে না। তবে দূরপাল্লার গাড়ি চলবে।

সভায় জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, পৌরসভার মেয়র হায়দার গণী খান পলাশ, জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, দুইজন অতিরিক্ত পুলিশ সুপার, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রমুখ উপস্থিত ছিলেন।

One response to “যশোরে কঠোর লকডাউনের মেয়াদ বাড়ল এক সপ্তাহ”

  1. … [Trackback]

    […] There you can find 16446 additional Info on that Topic: doinikdak.com/news/25812 […]

Leave a Reply

Your email address will not be published.

x